May 6, 2021, 3:07 am
ব্রেকিং :
কালবৈশাখী ঝড়বৃষ্টির মুখে পড়তে যাচ্ছে দেশের ১৬ অঞ্চল অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্ডা করোনা গত ২৪ ঘণ্টায় প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ লক্ষ্মীপুর মকরধ্বজ গ্রামে সরকারী খাল দখল করে স্থাপনা নির্মাণ, এলাকায় ক্ষোভ ও অসন্তোষ সিরাজগঞ্জে ৬০০ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার পররাষ্ট্রমন্ত্রী অভিনন্দন বার্তা দিলেন মমতা ব্যানার্জিকে হজে পাঠানোর প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার ১ রায়পুর কেরোয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফের পক্ষ থেকে রমজানের উপহার পেল ৩৫৩ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ৬১ জনের, শনাক্ত ১৯১৪ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে লক্ষ্মীপুরে ওয়াইজেএফবি’র মাস্ক বিতরণ
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

বিভিন্ন সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগের মাধ্যমে অপ্রপচারের প্রতিবাদে লক্ষ্মীপুর তেওয়ারীগঞ্জে সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর প্রতিনিধি: বিভিন্ন অনলাইন পত্রিকা, টিভি ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপ্রপচার ও ষড়ষন্ত্র করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। ৩ মে (সোমবার) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চর মটুয়া গ্রামে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন একই এলাকার মৃত আবদুল গণি মিয়ার পুত্র মো: জিল্লুর রহিম।
তিনি বলেন, সম্প্রতি বিভিন্ন অনলাইন টিভি,পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে লক্ষ্মীপুরে ভূমি দস্যু জিল্লুরের হাতে ৪ গ্রামের লক্ষাধিক লোক জিন্মি শিরোনামে সংবাদ পরিবেশন করা হয়। যা মিথ্যা বানোয়াট ও তার বিরুদ্ধে ষড়ষন্ত্র করার একটি অংশ।
তিনি অভিযোগ করেন তাদের খরিদকৃত ও ওয়ারিশ সূত্রে সম্পত্তি নিয়ে একই এলাকার মো: ফারুক, হাসিনা বেগম, আবুল কালাম, আবুল বাশার, দুধা মিয়া, ফাতেমা বেগমের সাথে দেওয়ানী আদালতে ৫-৬ টি মামলা রয়েছে। সম্প্রতি ক্ষমতার প্রভাব দেখিয়ে ওই এলাকার মো: মোস্তফার পুত্র মো: সুমন এবং মৃত মফিজ উল্যার পুত্র আবদুল করিমের তার কাছে অনৈতিক ভাবে টাকা দাবী করে টাকা না দিলে তার ক্ষেতের ধান লুট ও মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়ার হুমকি দেয়।
এর পর সুমন ও করিম আমাদের বিরুদ্ধে আদালতের মামলার বিবাদীদের সঙ্গে নিয়ে সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে আমাকে ভূমিদস্যু সাজিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা ও উদ্দেশ্যমূলক সংবাদ পরিবেশন করে যার সাথে বাস্তবতার কোন মিল নেই। এ ঘটনায় আদালতের মাধ্যমে আইনি সহায়তা নেওয়ার প্রক্রিয়া চলছে।
মো: জিল্লুর রহিম আরও বলেন, আমি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িক এবং পেশায় একজন কৃষক ও ব্যবসায়ী আমি কারোর কোন সম্পত্তি দখল করেনি বা করার চেষ্টা করেনি।
অথচ সম্পতি সুমন আমার জমির ধান লুট করে এবং করিম আমার এক প্রবাসীর ভাইয়ের বাজারের দোকান ঘর দখল করে। তারা নিজেরাই আমাদের সম্পত্তি দখল করে আমাকে মিথ্যা ভূমি দস্যু সাজায়।
আমি বর্তমানে তাদের হুমকি ধামকিতে নিরাপত্তহীনতায় ভুগছি এবং প্রশাসনের কাছে সুষ্ঠ তদন্ত ও সঠিক বিচার প্রার্থনা করছি। এ সময় গ্রামবাসীর মধ্যে ইমাম উদ্দিন, আবদুর রহিম, মো: ইউসুফ, কামাল উদ্দিন সম্মেলনে উপস্থিত ছিলেন।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু