April 25, 2024, 4:11 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য লক্ষ্মীপুরে জেলেদের মাঝে গরু বিতরণ

বিভিন্ন সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগের মাধ্যমে অপ্রপচারের প্রতিবাদে লক্ষ্মীপুর তেওয়ারীগঞ্জে সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর প্রতিনিধি: বিভিন্ন অনলাইন পত্রিকা, টিভি ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপ্রপচার ও ষড়ষন্ত্র করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। ৩ মে (সোমবার) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চর মটুয়া গ্রামে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন একই এলাকার মৃত আবদুল গণি মিয়ার পুত্র মো: জিল্লুর রহিম।
তিনি বলেন, সম্প্রতি বিভিন্ন অনলাইন টিভি,পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে লক্ষ্মীপুরে ভূমি দস্যু জিল্লুরের হাতে ৪ গ্রামের লক্ষাধিক লোক জিন্মি শিরোনামে সংবাদ পরিবেশন করা হয়। যা মিথ্যা বানোয়াট ও তার বিরুদ্ধে ষড়ষন্ত্র করার একটি অংশ।
তিনি অভিযোগ করেন তাদের খরিদকৃত ও ওয়ারিশ সূত্রে সম্পত্তি নিয়ে একই এলাকার মো: ফারুক, হাসিনা বেগম, আবুল কালাম, আবুল বাশার, দুধা মিয়া, ফাতেমা বেগমের সাথে দেওয়ানী আদালতে ৫-৬ টি মামলা রয়েছে। সম্প্রতি ক্ষমতার প্রভাব দেখিয়ে ওই এলাকার মো: মোস্তফার পুত্র মো: সুমন এবং মৃত মফিজ উল্যার পুত্র আবদুল করিমের তার কাছে অনৈতিক ভাবে টাকা দাবী করে টাকা না দিলে তার ক্ষেতের ধান লুট ও মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়ার হুমকি দেয়।
এর পর সুমন ও করিম আমাদের বিরুদ্ধে আদালতের মামলার বিবাদীদের সঙ্গে নিয়ে সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে আমাকে ভূমিদস্যু সাজিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা ও উদ্দেশ্যমূলক সংবাদ পরিবেশন করে যার সাথে বাস্তবতার কোন মিল নেই। এ ঘটনায় আদালতের মাধ্যমে আইনি সহায়তা নেওয়ার প্রক্রিয়া চলছে।
মো: জিল্লুর রহিম আরও বলেন, আমি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িক এবং পেশায় একজন কৃষক ও ব্যবসায়ী আমি কারোর কোন সম্পত্তি দখল করেনি বা করার চেষ্টা করেনি।
অথচ সম্পতি সুমন আমার জমির ধান লুট করে এবং করিম আমার এক প্রবাসীর ভাইয়ের বাজারের দোকান ঘর দখল করে। তারা নিজেরাই আমাদের সম্পত্তি দখল করে আমাকে মিথ্যা ভূমি দস্যু সাজায়।
আমি বর্তমানে তাদের হুমকি ধামকিতে নিরাপত্তহীনতায় ভুগছি এবং প্রশাসনের কাছে সুষ্ঠ তদন্ত ও সঠিক বিচার প্রার্থনা করছি। এ সময় গ্রামবাসীর মধ্যে ইমাম উদ্দিন, আবদুর রহিম, মো: ইউসুফ, কামাল উদ্দিন সম্মেলনে উপস্থিত ছিলেন।



ফেসবুক পেইজ