May 6, 2021, 3:12 am
ব্রেকিং :
কালবৈশাখী ঝড়বৃষ্টির মুখে পড়তে যাচ্ছে দেশের ১৬ অঞ্চল অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্ডা করোনা গত ২৪ ঘণ্টায় প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ লক্ষ্মীপুর মকরধ্বজ গ্রামে সরকারী খাল দখল করে স্থাপনা নির্মাণ, এলাকায় ক্ষোভ ও অসন্তোষ সিরাজগঞ্জে ৬০০ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার পররাষ্ট্রমন্ত্রী অভিনন্দন বার্তা দিলেন মমতা ব্যানার্জিকে হজে পাঠানোর প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার ১ রায়পুর কেরোয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফের পক্ষ থেকে রমজানের উপহার পেল ৩৫৩ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ৬১ জনের, শনাক্ত ১৯১৪ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে লক্ষ্মীপুরে ওয়াইজেএফবি’র মাস্ক বিতরণ
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

লক্ষ্মীপুরে র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ আটক-১

লক্ষ্মীপুর প্রতিনিধি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার বিজয়নগর গ্রাম থেকে অভিযান চালিয়ে মোঃ ইমাম হোসেন (৩২) কে আটক করে।

এসময় তার বসত ঘরে থাকা ০১ টি দেশীয় তৈরি কাটা রাইফেল, ০২ টি ১২ বোর কার্তুজ ০ টি স্টিলের কিরিচ, ০১ টি চাপাতি, ০১ টি হাসুয়া,০২ টি দা, রামদা তৈরির উপকরণ ০১ টি লোহার পাত উদ্ধার করে।

সেই একই এলাকার মৃত আবুল কালামের পুত্র। এ ঘটনায় র‌্যাব মঙ্গলবার সকালে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।

এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের অধিনায়ক (ভারপ্রাপ্ত) খন্দকার মো: শামীম হোসেন সাংবাদিকদের জানান, গোপন সংবাদে পেয়ে র‌্যাব সোমবার রাতে অভিযান চালিয়ে একজন অস্ত্রধারী সন্ত্রাসী কে আটক করে। এসময় তার বসতঘরে থাকায় অস্ত্র ও গুলি সহ অন্যান্য মালামাল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে জানায় ইমাম হোসেন বিভিন্ন দাঙ্গা-হাঙ্গামাসহ অন্যান্য অপরাধ সংঘটনের জন্য অস্ত্র ও গুলি তার নিজ দখলে রেখেছে। জব্দকৃত লোহার পাত রামদা তৈরির জন্য সংগ্রহ করে রেখেছে বলে জানায়।

আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদে জানা যায় আটককৃত মোঃ ইমাম হোসেন (৩০) একজন পেশাদার সন্ত্রাসী, সে বিভিন্ন সময় বিভিন্ন দলের হয়ে বিভিন্ন দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন ধর্তব্য অপরাধ করে থাকে। তাকে গ্রেফতার দেখিয়ে পুলিশের সহযোগীতায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু