June 22, 2021, 11:37 am
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

সিরাজগঞ্জে ৬০০ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ সদর উপজেলার সদানন্দপুরে অভিযান চালিয়ে ৬০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

বুধবার (৫ মে) সকাল ১১টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে র্যাব-১২-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মি. জন রানা এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন- মো. লোকমান হোসেন (৩৩) নরসিংদী জেলার মাধবদী থানার কোতালীর চর এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে এবং একই এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে মো. শাহজাহান আলী (৩৯)।

এএসপি জন রানা জানান, মঙ্গলবার (৪ মে) বিকেলে সিরাজগঞ্জ সদর থানার সদানন্দপুর পাকা রাস্তার ওপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি লোকমান ও শাহজাহানকে গ্রেফতার করা হয়। এ সময় তিনটি মোবাইল ও নগদ ৫০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করতে উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু