June 22, 2021, 11:08 am
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

নোয়াখালীতে কার্টুন দেখা নিয়ে মায়ের ওপর অভিমানে স্কুলছাত্রীর আত্মহত্যা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোবাইলে কার্টুন দেখা নিয়ে মায়ের ওপর অভিমান করে সুমাইয়া আক্তার (১৫) নামের এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সে উপজেলার মুছাপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সৌদি প্রবাসী শেখ বাহারের মেয়ে। সে মুছাপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল।

বুধবার (১২ মে) রাত ৯টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের শেখ বাহারের নতুন বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, এশার নামাজের সময় মোবাইলে কার্টুন দেখা নিয়ে সুমাইয়ার সঙ্গে তার ছোট ভাইয়ের ঝগড়া হয়। ওই সময় তার মা এসে দুইজনকে থাপ্পড় দিয়ে শাসন করেন। এক পর্যায়ে মা শয়ন কক্ষ থেকে চলে যান। পরে সুমাইয়া মায়ের ওপর অভিমান করে কক্ষের দরজা বন্ধ করে দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু