October 27, 2021, 6:33 pm
ব্রেকিং :
বেগমগঞ্জে মন্দিরে হামলাকারী ৬ জন লক্ষ্মীপুর র‌্যাবের হাতে আটক লক্ষ্মীপুর কমলনগরে বাড়ি থেকে বের হয়ে ২ বোন নিখোঁজ সম্প্রীতি নষ্ট করতে একটি মহল ষড়যন্ত্র করছে: লক্ষ্মীপুরে সাবেক বিমানমন্ত্রী ওমানে ঘূর্ণিঝড় শাহিনের আঘাতে লক্ষ্মীপুরের ৩ জন নিহত বাংলাদেশে সোশ্যাল মিডিয়া ব্যবহৃত হচ্ছে গুজব ও মিথ্যা ঘটনা সৃষ্টির জন্য পুলিশের আইজিপি লক্ষ্মীপুরে জাতীয় কন্যা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা যুক্তরাষ্ট্রে বাংলাদেশ হাউজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরে জেলে পরিবারের সদস্যদের করোনা সুরক্ষা ও ভ্যাকসিন প্রাপ্তিতে সভা লক্ষ্মীপুরে হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন, পৃথক মামলায় যুবকের ১০ বছর সাজা লক্ষ্মীপুরে আইসিভিজিডি কর্মসূচির উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

ভোট হেরে চাঙ্গা নুসরাত-যশের প্রেম

মনের কথা যতোই গোপনে থাক তা প্রকাশ্যে চলেই আসে। সামান্য পোস্টেই যেন ভালোবাসা প্রকাশ হয়ে যায়। এমনটাই ঘটেছে ভারতীয় অভিনেত্রী নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত’র ক্ষেত্রে। ভোট শেষ হতেই দুজনের প্রেমের গুঞ্জনে নতুন করে সরগরম ভারতের মিডিয়া। নেপথ্যে দুই তারকার ইনস্টাগ্রাম পোস্ট।

বুধবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন নুসরাত। লাল জ্যাকেট এবং নীল ডেনিমে হাতে গিটার হাতে পোজ দিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সংসদ সদস্য। ক্যাপশনে ছবির ক্রেডিট দিয়েছেন যশকে এবং লিখেছেন, ‘গিটারের সঙ্গে খেলা করো, মানুষের সঙ্গে নয়।’

নুসরাতের পোস্টের কিছুক্ষণ পরেই একটি পুরনো ছবি পোস্ট করে বিজেপির তারকা সদস্য যশ দাশগুপ্ত ছবির ক্রেডিট দিয়েছেন নুসরাতকে।

গত বছরের পুজার পর থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরাতের মনোমালিন্যের খবর আসে। পরে নুসরাত জানিয়েছিলেন, নিখিলের সঙ্গে তিনি আর থাকছেন না।

এমন পরিস্থিতিতেই নুসরাত ও যশের সম্পর্কের গুঞ্জন প্রকাশ্যে আসে। তবে ভোটের আগে সবাইকে চমকে দিয়ে তৃণমূল সংসদ সদস্য নুসরাতের বিরোধী পক্ষের দল বিজেপিতে যোগ দেন যশ। কিন্তু ভোটে হেরে যান এই অভিনেতা। দুই ভিন্ন রাজনৈতিক দলের সদস্য হলেও অবশ্য যশ-নুসরাতের বিশেষ বন্ধুত্বের কোনো পরিবর্তন হয়নি।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু