October 27, 2021, 8:14 pm
ব্রেকিং :
বেগমগঞ্জে মন্দিরে হামলাকারী ৬ জন লক্ষ্মীপুর র‌্যাবের হাতে আটক লক্ষ্মীপুর কমলনগরে বাড়ি থেকে বের হয়ে ২ বোন নিখোঁজ সম্প্রীতি নষ্ট করতে একটি মহল ষড়যন্ত্র করছে: লক্ষ্মীপুরে সাবেক বিমানমন্ত্রী ওমানে ঘূর্ণিঝড় শাহিনের আঘাতে লক্ষ্মীপুরের ৩ জন নিহত বাংলাদেশে সোশ্যাল মিডিয়া ব্যবহৃত হচ্ছে গুজব ও মিথ্যা ঘটনা সৃষ্টির জন্য পুলিশের আইজিপি লক্ষ্মীপুরে জাতীয় কন্যা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা যুক্তরাষ্ট্রে বাংলাদেশ হাউজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরে জেলে পরিবারের সদস্যদের করোনা সুরক্ষা ও ভ্যাকসিন প্রাপ্তিতে সভা লক্ষ্মীপুরে হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন, পৃথক মামলায় যুবকের ১০ বছর সাজা লক্ষ্মীপুরে আইসিভিজিডি কর্মসূচির উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

অনলাইনেও সালমানের রেকর্ড, প্রথম দিনেই ‘রাধে’ দেখেছেন ৪২ লাখ দর্শক

‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’ দিয়ে আবারও বড় পর্দায় ফিরলেন বলিউড ভাইজান সালমান খান। ভক্তদের দেওয়া কথা রেখেই ঈদে মুক্তি দিলেন নতুন সিনেমা। প্রথমবারের মতো অনলাইনে এসেছে তার সিনেমা৷ প্রেক্ষাগৃহের ব্লকবাস্টার হিট এ নায়কের এ সিনেমা নিয়ে অনেকেই সংশয়ে ছিলেন।

তবে অভিনেতাটি যখন সালমান খান, তখন কোথায় সংশয়ের কোনো সুযোগ নেই। সেটাই যেন প্রমাণ করে দিলেন এই মেগাস্টার। অনলাইনে সিনেমা মুক্তি দিয়েও এই করোনার করুণ দিনে তুলকালাম বাঁধিয়েছেন সাল্লু ভাই।

তার সিনেমা দেখতে হুমড়ি খেয়ে পড়েছে মানুষ। সেই দর্শকের চাপ সামলাতে না পেরে ডাউন হয়ে গেছে ‘রাধে’ মুক্তি দেয়া জি ফাইভের সার্ভার।

এদিকে আয়ের হিসেবেও বিরাট সাফল্য পেয়েছে সালমান ও দিশা পাটানি জুটির প্রথম সিনেমাটি। মুক্তির প্রথম দিনেই ‘রাধে’ আয় করেছে প্রায় ১০৫ কোটি রুপি। যদিও ব্যাপারটিকে পুরোপুরি গুজব হিসেবে উড়িয়ে দিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ।

সম্প্রতি জি ফাইভ তাদের এক টুইট বার্তায় জানিয়েছে, স্ট্রিমিং জগতে নতুন ইতিহাস তৈরি করেছে সালমান। সিনেমাটি মুক্তির প্রথম ২৪ ঘন্টায় ৪.২ মিলিয়ন (৪২ লাখ) ভিউ অর্জন করতে সমর্থ হয়েছে তারা। তবে কত রুপি আয় করেছে তা এখনও হিসাব করে বলা সম্ভব নয়। কারণ এই ৪.২ মিলিয়ন ভিউয়ের মধ্যে এমন অসংখ্য ব্যক্তি রয়েছেন যারা শুধুমাত্র সিনেমাটি নয় ওটিটি প্ল্যাটফর্মটির পুরো এক বছরের সাবস্ক্রিপশন ফি পরিশোধ করেছেন।

এ সিনেমার মুক্তি উপলক্ষে ৪৯৯ রুপিতে ‘রাধে’ দেখার সুযোগসহ ওটিটি প্ল্যাটফর্মটির এক বছরের সাবস্ক্রিপশন ফি নেওয়ার সুযোগ দিয়েছিলেন দিয়েছিল জি ফাইভ কর্তৃপক্ষ। এখানে ‘রাধে’ সিনেমার টিকিট মূল্য ২৪৯ রুপি। বাকিটা যাবে সাবস্ক্রিপশন ফি’র তালিকায়৷ তাই এই সিনেমার নির্দিষ্ট আয় বের করা কঠিন।

তবে জি ফাইভ দাবি করছে, যেকোনো ওটিটি প্ল্যাটফর্মে কোনো সিনেমা মুক্তির প্রথম দিনেই ৪.২ মিলিয়ন ভিউ নিয়ে নতুন রেকর্ড সৃষ্টি করেছে ‘রাধে’।

সে থেকেই বলিউডের বিশ্লেষকরা মনে করছেন আয়ের দিক থেকেও রেকর্ড করেছে সালমানের এ সিনেমা৷ সামনের দিনগুলোতে যা আরও বড় অংকের সাফল্য হতে যাচ্ছে।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু