June 22, 2021, 10:55 am
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

পৌনে ৯ লাখ টাকার হেরোইনসহ গ্রেফতার ৩

টাঙ্গাইলে দুটি দেশীয় অস্ত্র ও পৌনে ৯ লাখ টাকার হেরোইনসহ তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতাররা হলেন- মধুপুর উপজেলার পন্ডুরা শেওড়া পাড়া গ্রামের বাসিন্দা মাদক ব্যবসায়ী মো. শফিকুল ইসলাম (৪০), মির্জাপুর উপজেলার নগর ছাওয়ালী গ্রামের মো. গেদু মিয়ার ছেলে মো. রজ্জব মিয়া (৩৫) ও মৃত. নূর উদ্দিনের ছেলে শাহবুদ্দিন (৪০)।

শনিবার (২৯ মে) দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন টাঙ্গাইল র‍্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে মধুপুর উপজেলার পন্ডুরা শেওড়া পাড়া থেকে শফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে দুটি দেশীয় অস্ত্র, আট লাখ টাকা মূল্যমানের ৮০ গ্রাম হেরোইন ও চারটি বিদেশি মুদ্রা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার এরশাদুর রহমান আরও জানান, অপরদিকে মির্জাপুর উপজেলার নগর ছাওয়ালী গ্রাম থেকে রজ্জব মিয়া ও শাহবুদ্দিনকেআটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে সত্তর হাজার টাকা মূল্যমানের ৭ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মধুপুর ও মির্জাপুর থানায় নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‍্যাব কর্মকর্তা।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু