June 22, 2021, 9:44 am
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

লক্ষ্মীপুর রায়পুরে মারামারি করতে গিয়ে ১১ যুবক গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে একজনের পক্ষে মারামারি করতে গিয়ে ১১ জন যুবক পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। রোববার বিকালে উপজেলার উত্তর কেরোয়া গ্রামের সুনামগঞ্জ বাজার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
সোমবার (৭ জুন) দুপুরে তাদেরকে লক্ষ্মীপুর আদালতে পাঠানো হয় বলে জানিয়েছেন রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল জলিল।

গ্রেফতারকৃতরা হলো, উত্তর কেরোয়া গ্রামের মোঃ সবুজ, সোনাপুর গ্রামের রাশেদ, মোঃ আমজাদ, আলভি আহমেদ, রাকিব হোসেন, মোঃ রাজন, মোঃ জিসান, মোঃ রুবেল, মোঃ ইব্রাহীম, দক্ষিণ রায়পুরের আমির হোসেন ও চর আবাবিলের মোঃ সোহেল। বয়সে এরা সকলেই ১৮-২৫ বছরের যুবক। তবে স্থানীয়দের বেশীর ভাগ কিশোর গ্যাং সদস্য।

রায়পুর থানার সহকারী উপ-পরিদর্শক রিয়াজ উদ্দিন বলেন, শনিবার তুচ্ছ ঘটনায় কেরোয়ার মোঃ সবুজ ও মোঃ সফিক মিয়ার মধ্যে হাতাহাতি হয়।

এ ঘটনার প্রতিশোধ নিতে রোববার বিকালে গ্রেফতারকৃত সবুজ তার সাথে ১০ যুবককে সাথে নিয়ে সফিকের উপর হামলার চেষ্টা চালায়। উত্তেজনাকর পরিস্থিতির মুখে গ্রামবাসী সফিককে রক্ষা করে। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে সবুজসহ ওই ১০জনকে গ্রেফতার করে নিয়ে আসে।

 



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু