April 25, 2024, 2:50 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য লক্ষ্মীপুরে জেলেদের মাঝে গরু বিতরণ

হাতিয়ায় অস্ত্রসহ ৩ জলদস্যু আটক

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় অস্ত্রসহ তিন জলদস্যুকে আটক করেছে কোস্টগার্ড। শুক্রবার (৯ জুলাই) উপজেলার বয়ারচরের টাংকির ঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের চর দরবেশ গ্রামের মৃত মো. শাহ আলমের ছেলে মো. আব্দুর রব (৫৫), একই এলাকার আব্দুর রহিম (৩০) ও মো. রবিন (২৪)।

হাতিয়া কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লে. এ এস এম লুৎফর রহমান বলেন, ডাকাতির প্রস্তুতি নেয়ার সংবাদে অভিযান চালিয়ে তিন জলদস্যুদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল, দুটি বন্দুক, চার রাউন্ড গুলি, চারটি পাইরোটেকনিক (সাউন্ড গ্রেনেড) ও পাঁচটি দেশীয় রামদা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, ডাকাতরা কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়েন। পরে কোস্টগার্ডও আত্মরক্ষার্থে ১৮ রাউন্ড গুলি করে। আইনি প্রক্রিয়া শেষে তাদের থানায় হস্তান্তর করা হবে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের জাগো নিউজকে বলেন, অস্ত্রসহ জলদস্যু আটকের বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



ফেসবুক পেইজ