September 24, 2021, 7:02 am
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

রায়পুর মৎস প্রজনন কেন্দ্র পরিদর্শন করলেন এমপি এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন

লক্ষ্মীপুর প্রতিনিধি: জেলার রায়পুরে অবস্থিত এশিয়ার সবচেয়ে বৃহৎ মৎস প্রজনন কেন্দ্র ও প্রশিক্ষণ কেন্দ্র (ফিস হ্যাচারী) পরিদর্শন করেছেন লক্ষ্মীপুর-২ (লক্ষ্মীপুর সদর-রায়পুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে তিনি এ বৃহৎ প্রতিষ্ঠানটির সকল কার্যক্রম পরিদর্শন করেন।
এসময় সেবার মান বৃদ্ধি ও মৎস উৎপাদনে সম্ভাবনা ও সমস্যা নিয়ে এক বৈঠকে মৎস প্রজনন ও প্রশিক্ষণ কেন্দ্রের উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা মো: ওয়াহিদুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, জেলা মৎস কর্মকর্তা মোহাম্মদ বিল্লাল হোসেন, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইসমাইল খোকন,
রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, প্যানেল মেয়র আইনুল কবির মনিরসহ পৌরসভার কাউন্সিলরবৃন্দ, বিভিন্ন সরকারি কর্মকর্তবৃন্দ।
এসময় এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেন, এই প্রতিষ্ঠানটি উপজেলা তথা এশিয়া মহাদেশের সবচেয়ে বৃহৎ একটি মৎস প্রজনন কেন্দ্র। এটির বিভিন্ন সমস্যা দূর করে কার্যকারিতা বৃদ্ধি করে সেবা ও রাজস্ব বৃদ্ধি করার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু