October 27, 2021, 8:21 pm
ব্রেকিং :
বেগমগঞ্জে মন্দিরে হামলাকারী ৬ জন লক্ষ্মীপুর র‌্যাবের হাতে আটক লক্ষ্মীপুর কমলনগরে বাড়ি থেকে বের হয়ে ২ বোন নিখোঁজ সম্প্রীতি নষ্ট করতে একটি মহল ষড়যন্ত্র করছে: লক্ষ্মীপুরে সাবেক বিমানমন্ত্রী ওমানে ঘূর্ণিঝড় শাহিনের আঘাতে লক্ষ্মীপুরের ৩ জন নিহত বাংলাদেশে সোশ্যাল মিডিয়া ব্যবহৃত হচ্ছে গুজব ও মিথ্যা ঘটনা সৃষ্টির জন্য পুলিশের আইজিপি লক্ষ্মীপুরে জাতীয় কন্যা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা যুক্তরাষ্ট্রে বাংলাদেশ হাউজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরে জেলে পরিবারের সদস্যদের করোনা সুরক্ষা ও ভ্যাকসিন প্রাপ্তিতে সভা লক্ষ্মীপুরে হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন, পৃথক মামলায় যুবকের ১০ বছর সাজা লক্ষ্মীপুরে আইসিভিজিডি কর্মসূচির উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

লক্ষ্মীপুরে রেশনিং সিস্টেমে শেখ মনি ফুড ব্যাংক এর মাসব্যাপী কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক ॥
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহতদের স্মরণে লক্ষ্মীপুরে মানবিক যুবলীগের পক্ষে ৫০০ গরিব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছে শেখ মনি ফুড ব্যাংক। রেশনিং সিস্টেম আদলে রেশন কার্ড বিতরণপূর্বক বৃহস্পতিবার (৮ আগস্ট) লক্ষ্মীপুর উত্তর তেমুহনী, দালালবাজার, জকসিন, মান্দারী, চন্দ্রগঞ্জ, রায়পুর ও রামগঞ্জের মীরগঞ্জ সহ বিভিন্ন স্থানে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

করোনার এই মহাসংকটে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশনায় ওই কর্মসূচি পালন করেন জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়া। রেশন কার্ডধারীরা প্রতি মাসে ৬ দিন পাবে এসব খাদ্য সহায়তা। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, ৫ কেজি চাল, ১ কেজি করে ডাল, চিনি, তৈল, পেঁয়াজ ও আলু। যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে ওই ফুড ব্যাংক চালু করা হয়।

জানা যায়, জাতির জনকের জ্যৈষ্ঠ পুত্র শেখ কামালের জন্মদিন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহতদের স্মরণেই যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া নিজ অর্থায়নে গরীব মানুষের জন্য এমন আয়োজন করেন। করোনার প্রারম্ভ থেকেই কৃষকের ধান কাটা, খাদ্য সামগ্রী, রান্না করা খাবার, অক্সিজেন, অ্যাম্বুলেন্স সেবা নিয়ে মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন তিনি। ভবিষ্যতে মানবিক যুবলীগের পক্ষে এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান বায়েজীদ।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু