October 27, 2021, 6:35 pm
ব্রেকিং :
বেগমগঞ্জে মন্দিরে হামলাকারী ৬ জন লক্ষ্মীপুর র‌্যাবের হাতে আটক লক্ষ্মীপুর কমলনগরে বাড়ি থেকে বের হয়ে ২ বোন নিখোঁজ সম্প্রীতি নষ্ট করতে একটি মহল ষড়যন্ত্র করছে: লক্ষ্মীপুরে সাবেক বিমানমন্ত্রী ওমানে ঘূর্ণিঝড় শাহিনের আঘাতে লক্ষ্মীপুরের ৩ জন নিহত বাংলাদেশে সোশ্যাল মিডিয়া ব্যবহৃত হচ্ছে গুজব ও মিথ্যা ঘটনা সৃষ্টির জন্য পুলিশের আইজিপি লক্ষ্মীপুরে জাতীয় কন্যা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা যুক্তরাষ্ট্রে বাংলাদেশ হাউজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরে জেলে পরিবারের সদস্যদের করোনা সুরক্ষা ও ভ্যাকসিন প্রাপ্তিতে সভা লক্ষ্মীপুরে হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন, পৃথক মামলায় যুবকের ১০ বছর সাজা লক্ষ্মীপুরে আইসিভিজিডি কর্মসূচির উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

পাকস্থলীতে করে হেরোইন পাচারকালে গ্রেফতার ২

টাঙ্গাইলে পাকস্থলীতে করে হেরোইন পাচারের সময় দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় দেশি ও বিদেশি মদসহ গ্রেফতার করা হয় আরও চারজনকে।

রোববার (১৯ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে তাদের গ্রেফতার করা হয়। পরে দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

গ্রেফতাররা হলেন-রাজশাহী জেলার গোদাগাড়ীর মহিশালবাড়ী গ্রামের মৃত এলাহী বকস এর ছেলে মো. মানিকুল ইসলাম (৪৫), মৃত শাহজাহান আলীর ছেলে আব্দুল ওয়াদুদ (৩৫), টাঙ্গাইলের ভূঞাপুরের পাথাইলকান্দি গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে মো. রাশেদুল ইসলাম (৩১), পৌর শহরের ১৬ নং ওয়ার্ডের হরিদাস সরকারের ছেলে গোবিন্দ সরকার (৪২), সদর উপজেলার আগবেথর গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে মো. আলমগীর হোসেন (৪৫) ও রাজশাহীর বাঘা উপজেলার মহদীপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে রাজিব আহম্মেদ (৩১)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে পাকস্থলীতে করে ৫০ গ্রাম হেরোইন বহনের সময় পাচারকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল, দুটি সিমকার্ডসহ নগদ ৩১৭০ টাকা জব্দ করা হয়।

টাঙ্গাইল পৌর এলাকার রেজিস্ট্রি পাড়ায় আরেকটি পৃথক অভিযানে ছয়টি বিয়ার ও ছয় বোতল বিদেশি মদসহ চারজনকে গ্রেফতার করেন র‌্যাব সদস্যরা। এছাড়া তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল, পাঁচটি সিমকার্ড এবং নগদ ২১০০ টাকা জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুজন দীর্ঘদিন করে পাকস্থলীতে করে হেরোইন বহন ও পাচার করছেন বলে স্বীকার করেছেন। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে এক্স-রে করে ওই দুজনের পাকস্থলীতে থাকা হেরোইন শনাক্ত করা হয়। পরে পেট থেকে সেগুলো বের করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করেছে র‌্যাব।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু