May 25, 2024, 1:57 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

রায়পুরে সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

রায়পুর প্রতিনিধি:

সদ্য যোগদানকৃত রায়পুর উপজেলার নবাগত ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন দাস এবং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাসেল ইকবাল রায়পুর উপজেলার সকল ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন।
সোমবার (২০ ডিসেম্বর) সান্ধ্যকালীন সময়ে উপজেলা পরিষদের হলরুমে উক্ত সভার আয়োজন করেন ইউএনও অঞ্জন দাস। এসময় রায়পুর উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে সর্বত্র বিভিন্ন উন্নয়ন,সমস্যা-সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে দ্বিমুখী আলোচনায় তিনি লিপ্ত হন। এছাড়াও উপস্থিত সাংবাদিকবৃন্দ তাদের পেশাগত দায়িত্ব ফালনে প্রতিবন্ধকতা,সমস্যা,নিজেদের উন্নত মানষিক চিন্তা ও উন্নয়নমূখী বিভিন্ন পরিকল্পনার কথা উপজেলা নির্বাহী অফিসারের নিকট তুলে ধরেন। দীর্ঘ ৩ ঘন্টার ঐ সভায় অঞ্জন দাস সকলের বক্তব্য মনযোগ সহকারে শ্রবন করে সাংবাদিকদের সকল ধরণের সমস্যা সমাধানে আশ^স্ত প্রদান করেন। উক্ত আলোচনা সভায় রায়পুর সাংবাদিক ইউনিয়ন,প্রেসক্লাব,রিফোটার্স ইউনিটির প্রায় অর্ধশতাধিক সংবাদ কর্মী অংশগ্রহন করেন।

এসময় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সাংবাদিক মোঃ আজম,ওয়াহিদুর রহমান মুরাদ,শংকর মজুমদার,জহির হোসেন,পীরজাদা মাসুদ হোসেনসহ আরও অন্যান্যরা।

 

আমাদের লক্ষ্মীপুর/এসআর/মো. আজম/রায়পুর



ফেসবুক পেইজ