March 25, 2024, 11:06 pm
ব্রেকিং :

লক্ষ্মীপুরে শোক-শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ

নিজস্ব প্রতিবেদকঃ

শোক ও শ্রদ্ধায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করল লক্ষ্মীপুর সরকারি কলেজ কর্তৃপক্ষ। বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে তাকে স্মরণ করেন।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১০ টায় লক্ষ্মীপুর সরকারি কলেজে প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মাহাবুবুল করিম, শিক্ষক পরিষদ সম্পাদক গিয়াস উদ্দিন আহাম্মদ ভূঁইয়া ও সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ, বি.এন.সি.সি, রোভার স্কাউট ও রেড ক্রিসেন্ট। পরে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে জেলা সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন ভূঁইয়া এবং কলেজ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ শাখার সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন বাবুপুষ্পস্তবক অর্পণ করেন। পরে অধ্যক্ষ মাহবুবুল করিম শেখ রাসেল দেয়ালিকার শোক দিবস সংখ্যা ‘ইতিহাসের রক্তপলাশ ১৫ আগস্ট ১৯৭৫’ উদ্বোধন করেন।

আলোচনা সভায় বক্তব্য রাখছেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মাহবুবুল করিম।

চিত্রপ্রদর্শনী পরিদর্শন শেষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দোয়ার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ। সভায় চার শতাধিক শিক্ষার্থীর উপস্থিতিতে শিক্ষকগণ বক্তৃতা করেন। বক্তৃতায় বক্তাগণ বঙ্গবন্ধুর জীবন, রাজনৈতিক দর্শন ও বর্তমান বাংলাদেশ নিয়ে কথা বলেন।

এসময় কলেজে বিভাগীয় প্রধানগণসহ শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।



ফেসবুক পেইজ