April 20, 2024, 1:25 pm

লক্ষ্মীপুরে কেন্দ্রীয় সমবায় সমিতি (ইউসিসিএ) নির্বাচনে সভাপতি পদে মামুনুর রশিদ নির্বাচিত

প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (ইউসিসিএ) লিমিটের নির্বাচনে সভাপতি ও সদস্য পদে উৎসবমুখর পরিবেশে সোমবার (২৬ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে ভোট শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।সভাপতি পদে চেয়ার প্রতীকে মামুনুর রশীদ ২২৫ ভোট পেয়ে নির্বাচিত হয় তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রফিক আহমেদ আনারস প্রতীকে মাত্র ৩২ ভোট পেয়েছে। এ দিকে বিজয়ের খবর শুনে সমিতি নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার লোকজন মামুনুর রশিদ ভোট দিয়ে ও মালা পরিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
সদর উপজেলা পরিষদ হলরুমে ভোটকেন্দ্র স্থাপন করা হয়। নিরাপত্তা নিশ্চিতের জন্য নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মকবুল হোসেনসহ পুলিশ সদস্যরা উপস্থিত রয়েছেন। ৪ নম্বর ব্লকে আবদুস শহীদ নির্বাচিত হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন একে আজাদ হক ।
সদর উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) সূত্র জানায়, সদর ইউসিসিএ’র অধীনে ৩২৬টি সমিতি রয়েছে। এরমধ্যে ২৮২ জন ভোটার তালিকভুক্ত হয়েছে। এর মধ্যে ২৫৭ জন ভোটর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। একটি সমিতি থেকে ১ জনকে ভোটার করা হয়েছে।
নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা দেবেশ কুমার সিংহ বলেন, উৎসবমুখর পরিবেশে ও সুষ্ঠুভাবেই ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে সভাপতি পদে মামুনুর রশিদ ২২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।



ফেসবুক পেইজ