April 20, 2024, 2:27 am

সংবাদের বিশ্বাস যোগ্যতা অর্জন করেছে দৈনিক আমাদের লক্ষ্মীপুর

৫,০০০ পাঠক সম্পূর্ণ, দৈনিক আমাদের লক্ষ্মীপুরে

গত বছর ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের দিন অগ্রযাত্রা শুরু করে লক্ষ্মীপুর থেকে প্রকাশিত দৈনিক আমাদের লক্ষ্মীপুর পত্রিকাটি । শুরু থেকে পাঠকদের আস্থা অর্জন করার জন্য কাজ করে যাচ্ছে পত্রিকার সাথে সংশ্লিষ্টরা। পাশাপাশি সম্পাদনার ক্ষেত্রে আনা হয়েছে ব্যাপক পরিবর্তন।
বর্তমান তথ্য প্রযুক্তির উন্নয়নের সাথে মিল রেখে আমরা ও প্রিন্ট এর পাশাপাশি অনলাইনে কার্যক্রম শুরু করি চলতি বছরের মার্চ মাসের ১৫ তারিখ থেকে। নিয়মিত সংবাদ প্রকাশ করার জন্য বার্তা কক্ষে লোকবল নিয়োগ করা হয়েছে।
জেলার সংবাদের পাশাপাশি জাতীয়, অর্থনীতি, রাজনীতিসহ সারাদেশে ঘটে যাওয়া তাৎক্ষনিক সংবাদ পাওয়া যাচ্ছে দৈনিক আমাদের লক্ষ্মীপুর ওয়েব সাইডে। পাশাপাশি পাঠকদের সংবাদ বিশ্বাস যোগ্যতা অর্জন করার জন্য বিভিন্ন সংবাদ সংস্থার সাথে যোগাযোগ চলছে। বস্তনিষ্ট ও তরতাজা সংবাদ পরিবেশন করার জন্য পত্রিকাটির কর্মকর্তা ও সাংবাদিকেরা রাতদিন কাজ করে যাচ্ছে। বর্তমানে চলমান করোনা ভাইরাস সংক্রমণের মধ্যে ও পত্রিকাটির সাংবাদিকেরা কাজ করে যাচ্ছে। মাত্র ১ মাস ৪ দিনে ওয়েব সাইডে ৫ হাজার ভিজিটর প্রবেশ করেছে। ইনশাআল্লাহ আমরা বলতে পারি আগামী ৬ মাসের মধ্যে দৈনিক আমাদের লক্ষ্মীপুর পত্রিকা লক্ষ্মীপুর জেলার চলমান অনলাইন পত্রিকার সাথে তাল মিলিয়ে সেরা ৫ এর মধ্যে থাকবে। সেই লক্ষ্যে সংবাদ পরিবেশনে নিত্য নতুন সংযোজন চলছে। পাশাপাশি করোনা সর্বশেষ সংবাদ জানতে আমাদের ওয়েব সাইড ভিজিট করার জন্য আপনাদের কাছে অনুরোধ জানাই পাশাপাশি পাঠকদের মতামত আমাদের পথ চলার অনুপ্রেরণা যোগাবে।  ধন্যবাদ সকলকে আমাদের সাথে থাকার জন্য।

লেখক:
মো: রবিউল ইসলাম খান
নির্বাহী সম্পাদক
দৈনিক আমাদের লক্ষ্মীপুর



ফেসবুক পেইজ