May 16, 2024, 10:08 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

রায়পুরে পৌর মেয়র প্রার্থী রুবেল ভাঁট কে জমকালো আয়োজনে বরণ

রায়পুর প্রতিনিধিঃ

আসন্ন রায়পুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত পৌর মেয়র পদ প্রার্থী কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক উপ কমিটির সদস্য গিয়াস উদ্দিন রুবেল ভাঁট কে এক জমকালো আয়োজনে বরণ করেছে রায়পুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন।

আজ সোমবার সকালে গিয়াস উদ্দিন রুবেল ভাঁট ঢাকা থেকে বাংলাদেশ আওয়ামীলীগ কতৃক নৌকা প্রতিকে মনোয়ন নিয়ে রায়পুরে ফেরার পথে লক্ষ্মীপুর-চাঁদপুর আ লিক মহাসড়কের মধ্যবর্তী বর্ডার বাজার নামক স্থানে উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী মটর শোভাযাত্রা নিয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়।

এসময় সেখানে উপস্থিত ছিলেন বংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটোয়ারী,রায়পুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশীদ,সে¦চ্ছাসেবক লীগ নেতা তানভীর হয়দর রিংকু প্রমুখ। পরে নেতাকর্মীরা তাকে মোটর শোভাযাত্রার মাধ্যমে রায়পুরে নিয়ে আসলে রুবেল ভাঁট প্রথমে উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর প্রাইম ব্যাংকের সামনে তিনি এক সংক্ষিপ্ত বক্তব্যে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন এ বিজয় আপনাদের সকলের,আপনাদের সকলের আন্তরিক প্রচেষ্টা আর ভালোবাসার উপহার হবে আসন্ন নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চত করা। আপনারা আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন এই ঋণ আমি পৌর উন্নয়নের মাধ্যমে পরিশোধ করতে চাই। পরে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে দেখা করতে যান।



ফেসবুক পেইজ