May 24, 2024, 12:11 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে সাবেক মন্ত্রীর পক্ষ থেকে চিকিৎসকের জন্য ব্যাক্তিগত সুরক্ষা পোশাক প্রদান

প্রতিনিধি,দৈনিক আমাদের লক্ষ্মীপুর: সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং লক্ষ্মীপুর সদর আসনের এমপি আলহাজ্ব একে এম শাহজাহান কামাল বর্তমান করোনা ভাইরাস মোকাবেলা এবং রোগীর চিকিৎসা সেবা নিশ্চিত করতে লক্ষ্মীপুর সদর হাসপাতাল সহ বিভিন্ন সরকারী-বেসরকারী হাসপাতালে কর্মরত চিকিৎসকের জন্য ১০০ পিছ ব্যাক্তিগত সুরক্ষা পোশাক প্রদান করার ঘোষণা দেন।

আজ ২৪ মার্চ (মঙ্গলবার) সকালে জেলা সিভিল সার্জন ডা: মো: আবদুল গফফারের সাথে কথা তিনি এই পোশাক প্রদান করার বিষয়টি জানিয়েছেন। এ ছাড়া সাবেক এই মন্ত্রী লক্ষ্মীপুরের সাধারণ মানুষের জন্য ১ হাজার মাক্স বিনামূল্যে বিতরন করা ঘোষণা দিয়েছেন।

আগামীকাল এসব মাক্স লক্ষ্মীপুর শহরসহ বিভিন্ন ইউনিয়নে বিতরন করার কথা রয়েছে। ইতিমধ্যে ৪ শতাধিক মাক্স বিতরন করা হয়েছে। বাকী গুলো বিতরন করার ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ ব্যাপারে একে এম শাহজাহান কামাল এমপি সাংবাদিকদের বলেন, বিশ্বব্যাপি করোণা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে। বাংলাদেশে ও প্রবেশ করেছে। এই মহামারী থেকে বাঁচতে সকলকে সর্তক থাকবে হবে।
পাশাপাশি এই রোগে আক্রান্তদের জন্য যারা চিকিৎসা দিবে তাদের ও সুরক্ষা দরকার। এ জন্য আমার ব্যাক্তিগত পক্ষ থেকে চিকিৎসকের জন্য ১০০ (পিপিই) পোশাক প্রদান করবো এবং জনসাধারণের জন্য ১০০০ মাক্স বিতরন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
ইতিধ্যে কিছু বিতরন করা হয়েছে বাকী গুলো আগামীকাল বিতরন করা হবে। এসময় তিনি করোনা মোকাবেলায় সকল পেশার মানুষকে এক যোগে এগিয়ে আসার আহবান জানান।



ফেসবুক পেইজ