April 26, 2024, 6:11 pm
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ

প্রতিনিধি: সমিতির নিবন্ধন পূর্ব অবহিতকরণ সভা ও প্রশিক্ষণ ১১ ফেব্রুয়ারী (রোববার) সকালে লক্ষ্মীপুর সদর উপজেলার পুরাতন তেওয়ারীগঞ্জ বাজারে বণিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত অবহিতকরণ সভা ও প্রশিক্ষণে প্রধান অতিথি ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা দীপক দাস।
এসময় সমিতির সভাপতি আবুল কালাম আজাদ,সহসভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক ওমর ফারুক,বিশিষ্ট সাংবাদিক ও সমিতির সদস্য মো: রবিউল ইসলাম খান, নাছির উদ্দিন কামাল, যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ মাহফুজুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এসময় বক্তব্যে উপজেলা সমবায় কর্মকর্তা দীপস দাস বলেন, যে কোন আর্থিক প্রতিষ্ঠান নিবন্ধন পেতে হলে সরকারী কিছু বিধিবিধান রয়েছে সেই গুলো মানতে হবে। যে কোন প্রতিষ্ঠান বিধি বিধান মেনে হলে গ্রাহকদের সমস্যা হয়না।
পাশাপাশি নির্বাচনের মাধ্যমে একটি গ্রহযোগ্য কমিটি গঠন করলে সদস্যদের স্বার্থ সুরক্ষায় কাজ করবে। আমরা আশা করি পুরাতন তেওয়ারীগঞ্জ বাজার বণিক সমিতি যে রকম বিধিমালা মেনে চলবে।
এ ব্যাপারে সমবায় অফিসের সহযোগীতা চাইলে আমরা সহযোগীতা করতে প্রস্তত রয়েছি। এসময় সমিতির কার্য নির্বাহী কমিটির অন্যান্য সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



ফেসবুক পেইজ