May 15, 2024, 3:15 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

নোয়াখালীতে সাংবাদিক হত্যার প্রতিবাদে রায়পুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানী গঞ্জে পেশাগত দায়িত্ব পালন কালে গুলিবিদ্ধ সাংবাদিক মুজাক্কির এর মৃত্যুর ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার সকল সাংবাদিক বৃন্দ ।
আজ বুধবার বেলা ১২ ঘটিকার সময় রায়পুর থানা গেইটের সামনে উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রায়পুর সাংবাদিক ইউনিয়ন,প্রেসক্লাব,রিপোটার্স ইউনিটির যৌথ উদ্যোগে বিভিন্ন জাতীয় দৈনিক ও ইলেকট্রিক মিডিয়ার স্থানীয় সাংবাদিক বৃন্দ এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশগ্রহন করে।

প্রতিবাদ সমাবেশে উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দ ঘটনার সাথে জড়িত অপরাধীদের দ্রুত চিহ্নিত করে প্রয়োজনীয় আইনী ব্যাবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি কামনা করে বক্তব্য প্রদান করেন। তারা বলেন সাংবাদিকদের উপর নির্যাতন নিপীড়ন চালিয়ে তাদের পেশাগত দ্বায়িত্ব পালনে এবং সংবাদ পত্রের স্বাধীনতার উপর হস্তক্ষেপ করা হচ্ছে। সাংবাদিকরা এসব কে ভয় করে না, তারা তাদের লিখনীর মাধ্যমে অকুতোভয় বীরের মত সকল নির্যাতন নিপীড়নের উচিৎ জবাব দিবে।
এসময় প্রতিবাদী বক্তব্য প্রদান করেন উপজেলার সিনিয়র সাংবাদিক দৈনিক আমাদের লক্ষ্মীপুর স্টাফ রিপোর্টার ও দৈনিক বাংলাদেশ বুলেটিন রায়পুর উপজেলা প্রতিনিধি মোঃআজম,ঢকা টাইমস্ প্রতিনিধি ফারুক হোসেন,ডেইলী অবজারভার প্রতিনিধি ওয়াহিদুর রহমান মুরাদ,মাহাবুবুল আলম মিন্টু দৈনিক দিনকাল,আনোয়ার হোসেন ঢালি আমাদের সময়,পীরজাদা মাসুদ হোসাইন দৈনিক জনতা,মোসÍফা কামাল বাংলাদেশ প্রতিদিন,হারুনুর রশীদ প্রমুখ।



ফেসবুক পেইজ