May 20, 2024, 12:27 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

রায়পুরে থানা পুলিশের উদ্যোগে করোনা সচেতনতায় র‌্যালি ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিনিধি: বৈশি^ক মহামারী করোনা ভাইরাস (কভিড-১৯) এর দ্বিতীয় সংক্রমন এড়াতে লক্ষ্মীপুরের রায়পুর থানা পুলিশের উদ্যোগে জন সচেতনতা মূলক র‌্যালি ও মাস্ক বিতরণ করা হয়েছে।


মাস্ক পরার অভ্যেস,করোনা মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্য-কে সামনে রেখে আজ রবিবার সকালে রায়পুর থানা অফিসার ইনচার্জ আব্দুল জলিলের নেতৃত্তে থানার অন্যান্য পুলিশ সদস্যদেরকে নিয়ে তিনি র‌্যালিটি সম্পন্ন করেন। র‌্যালিটি প্রথমে থানা ভবন থেকে বের হয়ে রায়পুর বাসস্ট্যান্ড প্রদক্ষিন করে পূনরায় থানা এরিয়ায় এসে শেষ হয়। এসময় জনগণকে মাস্ক পরতে উদ্ভুদ্ধ করার লক্ষে বিভিন্ন গণ-পরিবহনের চালক,যাত্রী ও পথচারীদেও মাঝে মাইকিং,মাস্ক বিতরণ এবং ওসি নিজেই তাদেরকে মাস্ক পরিয়ে দেন। ওসি জলিল বলেন, বৈশি^ক মহামারী করোনা ভাইরাসের সংক্রমন এড়াতে আমাদেরকে ঘনঘন হাত ধোয়ার অভ্যাস গড়ে তুলতে হবে,মাস্ক ব্যতিত ঘর থেকে প্রয়োজন ছাড়া বের হওয়া যাবে না,আমরা নিজেরা সুস্থ থাকবো সেই সাথে অন্যকেও সুস্থ থাকার পরামর্শ দিতে হবে।



ফেসবুক পেইজ