May 13, 2024, 12:29 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুর সদর ও কমলনগরে স্কুল ছাত্রীসহ দুই তরুনীকে ধর্ষণ, গ্রেফতার দুই

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর ও কমলনগরে পৃথক ঘটনায় স্কুলছাত্রীসহ দুই তরুনীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সংশ্লিষ্ট থানায় ধর্ষণের আলাদা দু’টি মামলা হয়েছে বলে জানায় পুলিশ।

এ দুই ধর্ষণের ঘটনার মামলার প্রধান অভিযুক্ত আসামী মেহেদী হাসান হৃদয় ও আকরাম হোসেন নামের দুই যুবককে গ্রেফতার করা হয়। রবিবার (২১ মার্চ) দুপুরে আদালাতের মাধ্যমে তাদের কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এর আগে ভুক্তভোগী পরিবারগুলোর পক্ষ থেকে থানায় মামলা ও অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

জেলা পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, সদর উপজেলার আটিয়াতলী গ্রামে বাবার অসুস্থ্যতায় পরিবারের লোকজন হাসপাতালে ছিল।
এ সুযোগে ঘরে একা পেয়ে শনিবার দিবাগত রাতে লক্ষ্মীপুর টেক্সটাইল ইন্সটিউটের দশম শ্রেণীর শিক্ষার্থীকে স্থানীয় আবুল কালাম আজাদের বখাটে ছেলে হৃদয় ধর্ষন করে।
এসময় তার চিৎকারে আশে পাশের লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

এ ঘটনায় রবিবার সকালে ভিকটিমের বাবা বাদী হয়ে হৃদয়কে আসামী করে সদর থানায় মামলা করেন। পুলিশ সকালে অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

এদিকে কমলনগর উপজেলার চর জাঙ্গালিয়া এলাকায় শনিবার রাতে ১৭ বছরের এক তরুনীকে নিজ ঘরে ধর্ষণের অভিযোগ উঠে রামগতি উপজেলার আব্দুল বাতেনের ছেলে আকরাম হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় রবিবার সকালে ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা করেন । পুলিশ অভিযুক্তকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পৃথক দুটি ধর্ষণের ঘটনা, মামলা ও দুই অভিযুক্তকে গ্রেফতারের বিষয় নিশ্চিত করেন। একই সঙ্গে দ্রুত বিচার ট্রাইব্যুনালে মামলা দুটি নিষ্পত্তি করার কথা জানান তিনি।



ফেসবুক পেইজ