May 20, 2024, 3:41 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

মোদীর সফর কেন্দ্র করে সুর তুলছে স্বাধীনতা বিরোধীরা :মাহাবুব উল আলম হানিফ

লক্ষ্মীপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফর কে কেন্দ্র করে স্বাধীনতা বিরোধীরা নতুন করে সুর তুলছে।
প্রতিবেদী দেশের প্রধানমন্ত্রী দেশে আসার খবরে সকলের উচিত তাকে সম্মান জানানোর। তিনি বলেন স্বাধীনতা বিরোধী অপশক্তি যাতে করে মাথা ছাড়া দিয়ে উঠতে না পারে সেই জন্য সকলকে সর্তক থাকতে হবে এবং দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।
তিনি বলেন চলতি মাসে দেশে মুজিব শর্তবর্ষ পালন করা হচ্ছে। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছে ইতিহাস সৃষ্টি করার জন্য।
বঙ্গবন্ধু ছোট কাল থেকে নেতৃত্বে ক্ষমতা ছিল। জাতিকে তিনি জাগিয়ে তুলেছেন। বঙ্গবন্ধু আমাদের স্বপ্ন দেখিয়েছে। কিন্তু ১৯৭৫ সাল শুধু বঙ্গবন্ধু কে হত্যা করা হয়নি আমাদের স্বপ্ন কে হত্যা করা হয়েছে।
দেশে এখন উন্নয়ন বাধাগ্রন্থ করার জন্য চক্রান্ত করছে একটি গোষ্ঠি তাদের দমন করে সোনার বাংলা গড়বো।
আসন্ন রায়পুর-২ উপনির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী বিজয়ী হবে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন শুধু রায়পুর নয় সামনের সকল নির্বাচনে আমরা জয়লাভ করবো কেউ আমাদের দমিয়ে রাখতে পারবে না।
তিনি আজ মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে লক্ষ্মীপুর শহরের ওয়েল কাম চাইনিজ রেষ্টুরেন্টে জেলা আওয়ামীলীগ কর্তৃক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরীর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রিয় কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, কেন্দ্রিয় উপকমিটির সদস্য খোকন পাল, আবদুস জাহের সাজু, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম আলা উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহিম প্রমুখ। এসময় আওয়ামীলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।



ফেসবুক পেইজ