May 16, 2024, 3:15 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে লকডাউন অমান্য ৪৭ জনকে জরিমানা

লক্ষ্মীপুর প্রতিনিধি: চলমান করোনা সংক্রমন নিয়ন্ত্রণে চলমান লকডাউন ২য় দিন ১৫ এপ্রিল (বৃহস্পতিবার) সকাল থেকে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অজুহাত দেখিয়ে অযথা ঘোরাঘুরি ও যানবাহন চালিয়ে রাস্তায় বের হওয়ার ঘটনায় ভ্রাম্যমান আদালত পৃথক পৃথক স্থানে ৫টি অভিযানে চালিয়ে ৪৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে ২১ হাজার ৫ শত ৫০ টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেয়।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, সহকারী কমিশনার (ভূমি) মামুনুর রশিদ, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (এনডিসি) রাসেল ইকবাল, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার মো: শহিদুল ইসলাম, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার মনিজা খাতুন লক্ষ্মীপুর শহরের চক বাজার, উত্তর তেমুহনী, দক্ষিণ তেমুহনীসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: জসিম উদ্দিন বলেন, চলমান লকডাউন সফল করতে সকাল থেকে শহরের গুরুত্বপূর্ন স্থানে পুলিশ টহলে রয়েছে। শহরের চক বাজার এলাকায় প্রয়োজন ছাড়া বের হওয়ার কারনে বেশ কয়েকজনকে ভ্রাম্যমান আদালত জরিমানা আদায় করে। এসময় লোকজন কে করোনা সংক্রমণ রোধে প্রয়োজন ছাড়া ঘরে থাকার জন্য অনুরোধ করা হয়।
জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার (এনডিসি) রাসেল ইকবাল বলেন, প্রয়োজনীয় কাজ ছাড়া অবাধে বাজারে ঘোরাঘুরির সময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি), আমিসহ ৫ জন নিবার্হী ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যমান আদালত চালিয়ে দ-বিধি, ১৮৬০ এর ১৮৮ ধারায় ৪৭ জনকে ২১ হাজার ৫ শত ৫০ টাকা জরিমানা আদায় করেছে। অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।
পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান জানান, দেশকে করোনার হাত থেকে রক্ষার স্বার্থে সরকারের নির্দেশে সারাদেশে লকডাউন চলছে। লকডাউন বাস্তবায়নে পুলিশের প্রতিটি সদস্যের মতো আমিও মাঠে রয়েছি।
জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ জানান, করোনাভাইরাসের সংক্রমণ রোধে কঠোর লকডাউন পালনে মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা রয়েছে।
সেই নির্দেশনা মোতাবেক লক্ষ্মীপুরে জেলা প্রশাসন কাজ করে যাচ্ছে। যে কোনোভাবেই হোক সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে জেলা প্রশাসন সদা সচেষ্ট রয়েছেন।



ফেসবুক পেইজ