May 18, 2024, 9:56 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

রায়পুরে গলায় ফাঁস দিয়ে তরুনীর আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভাধীন ৮নং ওয়ার্ডে ফাতেমা আক্তার সুপ্তা (১৫) নামের এক তরুনী তার নিজ ঘরের ভিতর কোনার একটি কক্ষে গলায় ওড়না ফেঁছিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাগেছে।
আজ শুক্রবার জুম্মার নামাজের পর উল্লেখিত ওয়ার্ডের আড়া বাড়িতে এই ঘটনা ঘটে। সরেজমিন পরিদর্শনকালে নিহতের পিতা হোটেল ব্যবসায়ী বাবুল জানান, দুপুরে তিনি জুম্মার নামাজ আদায় করতে বাড়ি থেকে বের হয়ে যান, তার ঘন্টাখানেক পর মসজিদেই খবর পান তার মেয়ে আতœহত্যা করেছে । তিনি বাড়ি ফিরে দেখতে পান তার অপর আরেক প্রতিবন্দি মেয়ে নিহতের গলায় পেঁছানো ওড়না দা’দিয়ে কেটে তাকে মাটিতে নামায় । এসময় নিহত সুপ্তার মা ও বাড়িতে ছিলেন না, অন্য একটি কাজে তিনিও বাড়ির বাহির ছিলেন। ঘটনাস্থল তদন্ত করেছেন রায়পুর থানা পুলিশ, রায়পুর থানা ওসি তদন্ত নুরে আলম এই প্রতিবেদককে বলেন প্রাথমিক ভাবে বাড়ির লোকজনকে জিজ্ঞাসাবাদে জানাযায় নিজেই গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছে। ৮নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কাদের রিয়াজ বলেন,এখনও কোনকিছ’ নিশ্চিত করে বলতে পারছিনা । পুলিশের তদন্তেই প্রকৃত ঘটনা বের হবে বলে আশা করছি। নিহত সুপ্তা রায়পুর আলিয়া কামেল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রী ছিল। রায়পুর থানা অফিসার ইনচার্জ আব্দুল জলিল জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। পরিবারকে লাশ দাফনের অনুমতি প্রদান করা হয়েছে।



ফেসবুক পেইজ