May 12, 2024, 9:52 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

গর্ন্ধব্যপুর শুভেচ্ছা পাঠাগারের উদ্যোগে ফ্রি কোচিং ক্লাসের উদ্বোধন

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার গর্ন্ধব্যপুর শুভেচ্ছা পাঠাগারের উদ্যোগে ফ্রি কোচিং ক্লাসের উদ্বোধনী অনুষ্ঠান ১৫ এপ্রিল (বৃহস্পতিবার) সকালে অনুষ্ঠিত হয়। পাঠাগারের সাধারণ সম্পাদক আহাদের রহমানের পরিচালনায় অনুষ্ঠান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজ সেবক কামাল হোসেন মাহবুব, পাঠাগারের সহ দপ্তর সম্পাদক আজিমউদ্দিন সুজন।
উল্লেখ্য যে : পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি নুরউল করিম খসরু অনলাইনে সংযুক্ত থেকে সকলের প্রতি কৃতজ্ঞতা ও শুভ কামনা জানিয়েছেন।
জানা গেছে চলমান করোনা সংক্রমণ বৃদ্ধির কারণ এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রাথমিক পর্যায়ে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।
এ সময়ে শিক্ষার্থী পাঠদানে উৎসাহিত করার জন্য পাঠাগার কর্তৃপক্ষ বিনামূল্যে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণী শিক্ষার্থীদের জন্য পুরো মাস কোচিং ক্লাস করার সিদ্ধান্ত নেয়।



ফেসবুক পেইজ