May 13, 2024, 4:24 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

মোহাম্মদ সফিউজ্জামান ভৃঁইয়া লক্ষ্মীপুর জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার অর্জন

লক্ষ্মীপুর প্রতিনিধি: শুদ্ধাচার বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক কাজের স্বীকৃতিস্বরূপ ২০২০-২০২১ অর্থবছরে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ‘অফিসার ক্যাটাগরিতে’ শুদ্ধাচার পুরস্কার ২০২১ ইং পেয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ সফিউজ্জামান ভৃঁইয়া।
গত বৃহস্পতিবার শহরের সার্কিট হাউজ মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে তাকে সম্মাননা প্রদান করেন জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ।
এসময় প্রশাসনের বিভিন্ন বিভাগের অন্যান্য কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ সফিউজ্জামান ভৃঁইয়া বলেন, প্রাপ্তিতে অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি সম্মানীয় জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ স্যারের প্রতি।
এই প্রাপ্তি এবং কাজের স্বীকৃতি আমার কর্মস্পৃহাকে অনেকগুণ বাড়িয়ে দিয়েছে, আমাকে আরও বেশি দায়িত্বশীল এবং অনুপ্রাণিত করেছে। সর্বোচ্চ শ্রম দিয়ে দেশ ও দেশের মানুষের সেবায় নিজেকে আরো বেশী নিয়োজিত রাখতে আমি বদ্ধপরিকর। সকলের কাছে দোয়া চাই।



ফেসবুক পেইজ