May 12, 2024, 8:03 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে কঠোর লকডাউন ৪র্থ দিনে ৭৯ মামলা,৪৭ হাজার ৭০০ শত টাকা জরিমানা

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলাসহ সারাদেশে চলছে কঠোর লকডাউন কিন্তু সরকারের নির্দেশনা অমান্য করে রাস্তায় অবস্থান ও স্বাস্থ্যবিধি না মানায় আজ ০৪ জুলাই (রোববার) সকাল থেকে সন্ধা পর্যন্ত জেলায় ভ্রাম্যমান আদালত ১৭ অভিযান পৃথক পৃথক অভিযানে ৭৯টি মামলা দায়ের করে ।
এসময় ৪৭ হাজার ৭০০ শত টাকা (অর্থদ-) জরিমানা আদায় করা হয়। তবে স্থানীয়দের অভিযোগ প্রধান সড়কে মানুষ বের না হলেও পাড়া মহল্লায় এখনো স্বাস্থ্য বিধি না মেনে কিছু মানুষ রাস্তায় অবস্থান করছে। মূল সড়কে পাশাপাশি পাড়া মহল্লায় অভিযান চালানোর দাবী এলাকাবাসীর।
জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা যায়, সরকারের নির্দেশনা অমান্য করে রাস্তায় ঘোরাফেরা, দোকান খোলা, সড়কে যানবাহন পরিচালনা করায় এবং সরকারের নির্দেশনা অমান্য করায় ১৭ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট লক্ষ্মীপুর শহরসহ জেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথক অভিযান চালিয়ে ৭৯ টি মামলা দায়ের করে। এ সময় ৮০ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করা হয়।
লক্ষ্মীপুর জেলা প্রশাসক মাঃ আনোয়ার হোছাইন আকন্দ বলেন, লকডাউনের শুরু থেকে মানুষকে ঘরে রাখতে এবং স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে আমরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছি।
জনগণকে সচেতন করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ, মাইকিংসহ নানা ধরনের সচেতনতামূলক কার্যক্রম চালু রয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান জেলা প্রশাসক।

 

 

 

 



ফেসবুক পেইজ