May 13, 2024, 9:40 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টা লক্ষ্মীপুরে র‌্যাবের হাতে আটক-৪, ভিকটিম উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের মিয়াপুর গ্রাম থেকে মহি উদ্দিন (৪০) কে অপহরণ করে মুক্তিপণ দাবী করার অভিযোগে ৪ জনকে আটক করে।

পরে এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। আটককৃতদের গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার বিকেলে আদালতের জেল হাজতে প্রেরণ করে।

এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের অধিনায়ক খন্দকার মো: শামীম হোসেন সাংবাদিকদের জানান, মহি উদ্দিন কে একদল অপহরণকারী অপহরণ করে মিয়াপুর এলাকার গোফরান কন্ট্রাক্টর বাড়ির পিছনে পুকুরের পূর্ব পাড়ের ঝাড় জঙ্গলের রেখেছে এমন সংবাদ পেয়ে র‌্যাব সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে ভিকটিম কে উদ্ধার করে। এসময় ঘটনার সাথে জড়িত । মোঃ ইয়াছিন আরাফাত ইমন (২১), মোঃ শামীম চৌধুরী (২১), মোঃ হৃদয় (২০), মোঃ শাহরিয়ার হোসেন শাওন (২০) কে আটক করে।

তিনি আর বলেন ভিকটিমকে অপহরণ করে মুক্তিপণ আদায় করাই তাদের উদ্দেশ্য ছিল। বিভিন্ন সময় লোকজনকে অপহরণ করে মুক্তিপণ আদায় করে থাকে। তারা আন্তঃজেলা অপহরণ চক্রের সক্রিয় সদস্য। এ ছাড়াও বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিদের সাথে চলাচল করে তাদের নাম ভাঙ্গিয়ে অপহরণ, চাঁদাবাজী, চুরি, ছিনতাই করে থাকে ।

পরে এ ঘটনায় বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করার পর আটককৃতদের গ্রেফতার দেখিয়ে পুলিশের সহযোগীতায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় বলে জানান তিনি।

 

 

 



ফেসবুক পেইজ