May 16, 2024, 10:49 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

নোয়াখালী কোভিড-১৯ হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর ও মাস্ক প্রদান করলো এনআরডিএস

করোনা মহামারীতে বিপর্যস্ত রোগীদের চিকিৎসা সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংগঠন এনআরডিএস এর পক্ষ থেকে নোয়াখালী কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে দুই সেট অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করা হয়েছে। এছাড়াও সংক্রমণ প্রতিরোধে এনআরডিএস নোয়াখালীতে ১ লক্ষ পিস মাস্ক বিতরণ কর্মসূচী হাতে নিয়েছে। নোয়াখালী জেলা প্রশাসন কার্যালয়ে দুই হাজার পিস মাস্ক হস্তান্তরের মাধ্যমে উক্ত কর্মসূচীর সূচনা করা হয়েছে।
এ উপলক্ষ্যে মঙ্গলবার সকাল ১০টায় নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে অক্সিজেন কনসেনট্রেটর ও মাস্ক হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন নোয়াখালীর জেলা প্রশাসক জনাব মোহাম্মদ খোরশেদ আলম খান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল এর তত্ত্বাবধায়ক ডাঃ হেলাল উদ্দিন।
অনুষ্ঠানে জেলা প্রশাসক জনাব মোহাম্মদ খোরশেদ আলম খান বলেন, কোভিড-১৯ চিকিৎসা সহায়তায় বেসরকারি উন্নয়ন সংগঠন এনআরডিএস এর এগিয়ে আসাকে আমি অভিনন্দন জানাই। অক্সিজেনের অভাবে যাতে কোন রোগীর চিকিৎসা ব্যাহত না হয়, তার জন্য জেলা প্রশাসন সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে। সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা কোভিড-১৯ মোকাবেলা করতে পারবো বলে আশাবাদী।
নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল এর তত্ত্বাবধায়ক ডাঃ হেলাল উদ্দিন এনআরডিএস কে ধন্যবাদ জানিয়ে বলেন, কোভিড-১৯ হাসপাতালে নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহে এই অক্সিজেন কনসেনট্রেটর আমাদের সক্ষমতা বৃদ্ধিতে ভূমিকা রাখবে।
এনআরডিএস এর নির্বাহী পরিচালক বলেন, নোয়াখালীতে প্রান্তিক মানুষের চিকিৎসায় এনআরডিএস জেলা শহরে একটি হেলথ্ কেয়ার সেন্টার প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছে। অক্সিজেনের অভাবে প্রান্তিক মানুষের কোভিড-১৯ চিকিৎসা যাতে কোন ভাবে ব্যাহত না হয় সেই লক্ষ্যে নোয়াখালী কোভিড-১৯ হাসপাতালের জন্য অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করা হয়েছে। প্রান্তিক মানুষের কোভিড-১৯ সচেতনতায় এনআরডিএস লিফলেট, মাস্ক বিতরণসহ অন্যান্য কার্যক্রম অব্যাহত রাখবে।



ফেসবুক পেইজ