May 18, 2024, 12:31 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

করোনা ২য় ঢেউ মোকাবেলায় অর্ধ শতাধিক ব্যাক্তিকে মাস্ক পরিয়ে দিলেন পুলিশ সুপার ড. এ. এইচ এম কারুজ্জামান

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে রাস্তায় নেমেছেন লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান। রোববার (৪ এপ্রিল) শহরের উত্তর তেমুহনীসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে লিফলেট ও মাইকিং করে প্রচারণা চালিয়ে পথচারীদের মাস্ক পরিয়ে দেন তিনি।

জেলা পুলিশ প্রশাসন জানায়, করোনার সংক্রমণ ঠেকাতে সরকার ১১ দফা নির্দেশনা দিয়েছে। সে লক্ষ্যে মাস্ক বিতরণ, লিফলেট বিতরণ, নিয়মিত মাইকিং ও বিভিন্ন স্থানে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। লক্ষ্মীপুরের কাঁচা বাজারগুলো উন্মুক্ত এলাকায় স্থানান্তর করার চেষ্টা করা হচ্ছে। কোনোভাবেই কোথাও যেন মানুষের গাদাগাদি জমায়েত না হয় সে লক্ষ্যে পুলিশ কাজ করছে। লকডাউনে প্রত্যেকটি শপিংমল বন্ধ থাকবে। কেউ যদি সরকারি নির্দেশনা না মানে তাহলে পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পথচারীসহ জনগণকে সচেতন করতে তাদের মাঝে মাস্ক বিতরণ, লিফলেট বিতরণসহ স্বাস্থ্য বিধি মেনে চলতে পুলিশের প্রচারণা অব্যাহত রাখা হবে।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান বলেন, সরকারি নির্দেশনা মানতে জনগণের জন্য পুলিশি প্রচারণা অব্যাহত থাকবে। লকডাউনে কাঁচাবাজর উন্মুক্ত স্থানে নেওয়ার ব্যবস্থা করা হবে। এতে বাজারে স্বাস্থ্যবিধি মেনে চলতে সুবিধা হবে। গণপরিবহন যেন না চলতে পারে সে ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বিপণী বিতানসহ শপিংমলগুলো বন্ধ থাকবে। কেউ সরকারি নির্দেশনা অমান্য করলে, তাদেরকে তা মেনে চলতে পুলিশ কাজ করবে।



ফেসবুক পেইজ