May 15, 2024, 4:03 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

অসুস্থ্য নেতাকর্মীদের মাঝে লক্ষ্মীপুর পৌর যুবদলের উপহার বিতরণ

করোনা আক্রান্ত নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী বিতরণ করে নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক॥
বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে ও লক্ষ্মীপুর জেলা যুবদলের নির্দেশে এবং পৌর যুবদলের তত্ত্বাবধানে অসুস্থ্য নেতাকর্মীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে অর্থায়ন করে লক্ষ্মীপুরের সাবেক দুই বারের সাংসদ এডভোকেট খায়রুন এনাম এর সন্তান ও যুক্তরাজ্য বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ইমতিয়াজ এনাম তানিম।

২৭ জুন শনিবার বিকেলে লক্ষ্মীপুরের করোনা আক্রান্ত নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও পৌর যুবদলের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন বুলু, সদর উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মোঃ আক্তান হোসেন, পৌর যুবদলের সহ- সভাপতি কাজী বেলাল হোসেন, জেলা যুবদল নেতা শামছুল আহসান মামুন, বাঙ্গা খাঁ ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ আরিফ হোসেন, সাধারন সম্পাদক কামরুল ইসলাম, পৌর ৯নং ওয়ার্ড যুবদলের সাধারন সম্পাদক মোস্তফা সুমন, পৌর যুবদল নেতা নোমান পাটোয়ারী প্রমুখ।

সোহরাব হোসেন বুলু বলেন, করোনার শুরুর দিক থেকে লক্ষ্মীপুরে বিএনপি ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে সচেতনতামূলক লিফলেট বিতরণ, জীবাণুনাশক ছিটানো, মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার বিতরণের পাশাপাশি দলের নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে সাধ্যমত খাদ্য উপহার বিতরণ করা হয়েছে। যে কোন পরিস্থিতিতে লক্ষ্মীপুর জেলা যুবদল ও পৌর যুবদল সবসময় নেতা কর্মীদের পাশে থাকবে। আগামী দিনগুলোতেও এই ধারা অব্যাহত থাকবে।



ফেসবুক পেইজ