May 12, 2024, 2:05 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

ফরিদুন্নাহার লাইলী একজন সাংবাদিক বান্ধব আওয়ামী লীগ নেত্রী: হোসাইন আহমেদ হেলাল

আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলীর পক্ষ থেকে লক্ষ্মীপুর প্রেসক্লাবের জন্য একটি প্রিন্টার প্রদান করা হয়েছে। রবিবার সন্ধ্যায় প্রবীণ আওয়ামী লীগ নেতা ড. আশরাফ আলী চৌধুরী সারু আওয়ামী লীগ নেত্রী লাইলীর পক্ষে প্রেসক্লাবের সভাপতির শহরের হাসপাতাল রোডস্থ অফিস কক্ষে প্রেসক্লাবের জন্য ক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলালের কাছে প্রিন্টারটি প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আবদুল মালেক, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবদুল মতলব, প্রেসক্লাবের প্রচার সম্পাদক জহিরুল ইসলাম শিবলু, কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য আব্দুল্যা আল মামুন, শীর্ষ সংবাদের সম্পাদক নজরুল ইসলাম জয়, বণিক বার্তার প্রতিনিধি রাকিব হোসেন রনি, ছাত্রলীগ নেতা রেজাউল করিম পারভেজ, সাইফুল ইসলাম রকি, মাইন উদ্দিন ইফতি, সাইফুল ইসলাম শামিম প্রমুখ।

প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল বলেন, আওয়ামী লীগ নেত্রী ফরিদুন্নাহার লাইলী একজন সাংবাদিক বান্ধব নেত্রী। তিনি সবসময় এই জেলার সাংবাদিকদের সুখে-দুঃখে পাশে ছিলেন। সরকারের উন্নয়ন কর্মকান্ড গণমাধ্যমে তুলে ধরার জন্য তিনি সাংবাদিক সমাজকে সব সময় উৎসাহ দিয়ে আসছেন। প্রেসক্লাবের পাশে থাকায় আমরা তথা লক্ষ্মীপুর প্রেসক্লাব ফরিদুন্নাহার লাইলীর সার্বিক মঙ্গল কামনা করছি।



ফেসবুক পেইজ