May 14, 2024, 7:00 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

রায়পুরে আবর্তন সামাজিক সংগঠনের উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ৬নং কেরোয়া ইউনিয়নে সামাজিক সংগঠন আবর্তনের উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান ও হ্যান্ডস্যানিটাইজার,মাস্ক,হ্যান্ডস গ্লাভস বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের পাদুর্ভাব এড়াতে সামাজিক দ্বায়বদ্ধতা থেকে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই কার্যক্রম হাতে নেওয়া হয় বলে জানায় সংগঠনটির নেতৃবৃন্দ। মোঙ্গলবার দুপুরে রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের বিভিন্ন বাজারে এই কার্যক্রম পরিলক্ষিত হয়।

এসময় পরিস্কার পরিছন্নতা কার্যক্রম স্বরুপ লুধুয়া ভূঁইয়ার হাঁট বাজারসহ বিভিন্ন রাস্তার আশেপাশে জমে থাকা ময়লা আবর্জনা তুলে নির্দিষ্ট স্থানে ফেলে সংগঠনটির সদস্যরা।

এসময় তাদের সাথে উপস্থিত ছিলেন আবর্তন সামাজিক সংগঠনের প্রধান উপদেষ্টা লুধুয়া ভূঁইয়া পরিবারের সন্তান সাইদুন বাকিন ভুইয়া, আবর্তনের প্রধান পৃষ্ঠপোষক দৈনিক আমাদের লক্ষ্মীপুর পত্রিকার প্রকাশক ও সম্পাদক বায়েজীদ ভুইয়া এবং সংগঠনের উপদেষ্টা আনোয়ার হোসেন ভূইয়াসহ সংগঠনের সকল সদস্য ও নেতৃবৃন্দ।



ফেসবুক পেইজ