May 13, 2024, 7:51 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

সৈয়দপুরে ১১ বাড়ি লকডাউন

নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের বাঁশবাড়ী টালি মসজিদ রোড এলাকার এক ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত বলে আশঙ্কা করা হচ্ছে। মঙ্গলবার (২৪ মার্চ) সন্ধ্যায় তাকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ ঘটনায় ওই ব্যক্তির বাড়ির আশপাশের ১১ বাড়ি লকডাউন ঘোষণা করে ওইসব পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। একইসঙ্গে সাতটি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে।সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার এ নির্দেশনা দেন। এ নিয়ে গোটা সৈয়দপুর শহরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ওই ব্যক্তি নারায়ণগঞ্জের একটি চীনা কোম্পানিতে কাজ করতেন। ৬-৭ দিন আগে তিনি সৈয়দপুরে তার বাড়িতে আসেন। ৩-৪ দিন আগে থেকে অসুস্থতা বোধ করতে থাকেন তিনি। এ অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাও নেন। মঙ্গলবার তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার জানান, করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে সন্ধ্যায় বাঁশবাড়ি টালি মসজিদ রোড এলাকার ১১টি পরিবারের সকল সদস্যকে এবং সাতটি দোকান মালিককে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ জারি করে ওই এলাকাকে লকডাউন করা হয়েছে।এ সময় সৈয়দপুর পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) মো. জিয়াউল হক জিয়া, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আবিদ হোসেন লাড্ডান, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আতাউর রহমানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।



ফেসবুক পেইজ