May 14, 2024, 9:36 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

সংসদের আলোকসজ্জা ঘুরে দেখলেন প্রধানমন্ত্রী

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জাতীয় সংসদের আলোকসজ্জা ঘুরে দেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২০ মার্চ) রাত ৯টা ৪০ মিনিটে প্রবেশ করে প্রায় আধাঘণ্টা তিনি সংসদ এলাকায় ঘুরে ঘুরে আলোকসজ্জা দেখেন। এসময়ে তিনি নিজের মোবাইলে আলোকসজ্জার স্থিরচিত্র ধারণ ও ভিডিও করেন।

করোনাকালীন সতর্কতার কারণে এ সময়ে তার কাছে কাউকে যেতে দেয়া হয়নি। তবে সংসদের উপবিভাগীয় প্রকৌশলী ফরহাদ হোসেন আজাদসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ১০ দিনের অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। বেশ কয়েকজন রাষ্ট্রপ্রধানও বাংলাদেশের এই আয়োজনে অংশগ্রহণ করছেন। এ উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয়েছে রাজধানী ঢাকাকে। আলোকসজ্জায় ঢাকার বিভিন্ন স্থাপনা সাজানো হয়েছে লাল-সবুজ আলোতে।

নগরীর গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক, স্থাপনা, অফিস-আদালতে করা হয়েছে চোখ ধাঁধানো আলোকসজ্জা। সন্ধ্যার পর লাল সবুজের আলোতে ঝলমলিয়ে ওঠে এলাকাগুলো।

এরই অংশ হিসেবে জাতীয় সংসদে আলোকসজ্জা করা হয়েছে। এই আলোকসজ্জা ঘুরে দেখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।



ফেসবুক পেইজ