April 27, 2024, 10:23 am
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

এমন কিছু করবেন না যাতে আমরা কঠোর হতে হয় লক্ষ্মীপুরে ইসি আনিছুর

প্রতিনিধি: নির্বাচন কমিশনার আনিছুর রহমান বলেছেন আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রার্থীরা এমন কিছু করবেন না যাতে আমরা কঠোর হতে হয়। প্রার্থী ও তার লোকজন অন্যায় করলে ভোট কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে। আর যদি অনিয়ম মাত্রা বেশী হয় তা হলে পুরো আসনের ভোট বন্ধ রাখা হবে। প্রয়োজনে একটি আসনে যতবার প্রয়োজন ততবার ভোট গ্রহন হবে তবুও অনিয়মের সুযোগ নেই ছাড় ও নেই। কেন্দ্র দখল করে ভোট বাক্স ভর্তি করার সুযোগ দেওয়া হবেনা। ভোট কেন্দ্রে যাওয়ার পথে ভোটারদের বাধা দিলে বা হুমকি দিলে মামলা হবে দন্ড হবে। আপনারা সকলে গাইবান্ধা নির্বাচন বিষয়টি দেখেছেন। কর্তব্যে অবহেলা করলে শাস্তির আওতায় আনা হবে।
বর্তমান কমিশন সুষ্ঠ ও অবাধ শান্তিপূর্ন নির্বাচন আশা করে। ১৯ ডিসেম্বর (মঙ্গলবার) সন্ধায় লক্ষ্মীপুর শহরের টাউল হল মিলনায়তনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নির্বাচন কমিশনার আরও বলেন, নির্বাচনের পরিবেশ আমরা নিশ্চিত করবো কিন্তু ভোটার উপস্থিতি নিশ্চিত করার দায়িত্ব প্রার্থীদের । সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলার বাহিনী মোতায়ন থাকবে। কোন ধরনের ঘটনা ঘটলে কমিশন ও প্রশাসন সাথে সাথে ব্যবস্থা নিবে। পাশাপাশি যারা নির্বাচন প্রতিহত করার চেষ্টা করবে তাদের বিষয়ে সর্তক থাকার জন্য সকলের প্রতি আহবান জানান।
লক্ষ্মীপুরের জেলা প্রশাসক সুরাইয়া জাহান এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ,আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরহাদ হোসেন, জেলা নির্বাচন অফিসার শফিকুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ ও নির্বাচনেন বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।



ফেসবুক পেইজ