April 30, 2024, 6:37 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

শিবচরে ড্রামট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে আরোহী নিহত

মাদারীপুরের শিবচরে ড্রামট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় শিবচর পৌরসভা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আরিফ মুন্সীসহ তিনজন মোটরসাইকেলে করে শিবচর থেকে পাচ্চরের দিকে যাচ্ছিলেন। পথে শিবচর পৌরসভা মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া একটি ড্রামট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী ছিটকে রাস্তার পাশে পড়ে যান এবং মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। এসময় ড্রামট্রাকটি দ্রুত পালিয়ে যায়।

পরে স্থানীয়রা দ্রুত আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আশঙ্কাজনক অবস্থায় ঢাকা নেয়ার পথে রাত ১০টার দিকে মারা যান আরিফ মুন্সী।

নিহত আরিফ মুন্সী উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামের হারুন মুন্সীর ছেলে।

শিবচর থানার অফিসার ইনচার্জ মো. মিরাজ হোসেন দুর্ঘটনার সত্যতা স্বীকার করেছেন।



ফেসবুক পেইজ