January 26, 2021, 5:54 pm
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

লক্ষ্মীপুরে র‌্যাবের হাতে বিদেশী মদ ও ফেনসিডিলসহ ১ মাদক ব্যবসায়ী আটক

প্রতিনিধি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লক্ষ্মীপুর সদর উপজেলার জকসিন বাজারের বন্ধন চাইনিজ রেষ্টুরেন্টে থেকে আমজাদ হোসেন (রাজিব) কে আটক করে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে সদর থানায় মঙ্গলবার সকালে একটি মামলা দায়ের করে।

সেই নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার দক্ষিণ রাজারামপুর গ্রামের কামাল উদ্দিনের পুত্র। এসময় তার কাছ থেকে ১০ টি বিদেশী মদের বোতল ও ২৩ টি ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার মো: আবু ছালেহ সাংবাদিকদের জানান, গোপন সংবাদ পেয়ে সোমবার রাতে র‌্যাব অভিযান চালিয়ে রাজিব কে আটক করে। এসময় তার কাছ থেকে বিদেশী মদ ও ফেনসিডিল উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেই স্বীকার করেছে কুমিল্লা থেকে মাদক এসে লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলার বিভিন্ন স্থানে তা বিক্রি করে দেয়। তাকে থানা পুলিশের সহযোগীতায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

 



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু