May 1, 2024, 5:27 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

নিউজিল্যান্ড সফরে থাকছেন না সাকিব!

নিষেধাজ্ঞা কাটিয়ে রাজার বেশেই ফিরেছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডারের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরায় স্বস্তি নেমে এসেছে টাইগার সমর্থকদের মনে। তবে সামনে আরেকটি অস্বস্তির খবর। আগামী মার্চে নিউজিল্যান্ড সফরে সম্ভবত থাকছেন না সাকিব।

কদিন আগেই তৃতীয় সন্তানের আগমনী বার্তা দিয়েছেন সাকিব। ওই সময়টায় সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে হবে তাকে। তাই আগেভাগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) মৌখিকভাবে বিষয়টি জানিয়ে রেখেছেন সাকিব। দেশের একটি ইংরেজি দৈনিকের কাছে এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

১৩ মার্চ থেকে নিউজিল্যান্ড সফর শুরু হওয়ার কথা বাংলাদেশের। যে সফরে তিনটি করে ওয়ানডে আর টি-টোয়েন্টি খেলবে টাইগাররা। কোয়ারেন্টাইন এবং আনুসাঙ্গিক বিষয়গুলোর কথা মাথায় রেখে ২২ ফেব্রুয়ারিই দল পাঠিয়ে দেয়ার পরিকল্পনা রয়েছে বিসিবির।

এখনও আনুষ্ঠানিকভাবে ছুটির দরখাস্ত করেননি সাকিব। এই সফরে সাকিবকে পাওয়া যাবে না, সেটি ধরেই দল সাজানোর পরিকল্পনা বিসিবির।আকরাম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

আকরাম খান বলেন, ‘আমরা এখনও সাকিবের নিউজিল্যান্ড সফরে না যাওয়ার বিষয়ে আনুষ্ঠানিক চিঠি পাইনি। তবে তিনি যদি আবেদন করেন, আমরা নিশ্চিতভাবেই ব্যাপারটা বিবেচনা করব। তবে তার আগে তাকে পাওয়া যাবে না এটা তো বলে দেয়া যাচ্ছে না।’

প্রসঙ্গত, নতুন বছরের শুরুতেই তৃতীয় সন্তানের বাবা হওয়ার খবরটি লোকসম্মুখে প্রকাশ করেন সাকিব। স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বেবি বাম্পের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করে বিশ্বসেরা অলরাউন্ডার লিখেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

২০১২ সালের ১২ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব-শিশির। ২০১৫ সালে প্রথম এবং গত বছরের ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যা সন্তান আসে তাদের ঘরে।



ফেসবুক পেইজ