May 2, 2024, 3:13 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

চুয়াডাঙ্গার জীবননগরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী আব্দুস সালামকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী রেলস্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আব্দুস সালাম জীবননগর উপজেলার সিংনগর গ্রামের ছফর সরকারের ছেলে।

পুলিশ জানায়, গতকাল বুধবার সন্ধ্যায় জীবননগর উপজেলার উথলী গ্রামের মোল্লা বাড়ি বাসস্ট্যান্ডের পাশে কোমরপাড়া মাঠের একটি আখক্ষেতের মধ্য থেকে ক্ষত-বিক্ষত এবং বিবস্ত্র অবস্থায় গৃহবধূ তানজিরা খাতুনের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে তার স্বামীকে গ্রেফতার করা হয়।

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ জানান, গ্রেফতারকৃত আব্দুস সালাম প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রী হত্যার কথা স্বীকার করেছেন।



ফেসবুক পেইজ