April 26, 2024, 5:45 pm
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

রায়পুরে পৌর নির্বাচনকে ঘিরে উত্তেজনা, থানা গেইটে অবস্থান কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক : রাত পোহালেই রায়পুর পৌরসভা নির্বাচন। লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার এই নির্বাচনে শান্ত পরিবেশ হঠাৎ করেই অশান্ত পরিস্থিতে বিরাজমান করেছে।

আজ শনিবার সন্ধ্যায় রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহর নেতৃত্তে পৌর আওয়ামলীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠণের বিপুল সংখ্যক নেতা কর্মী ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রায়পুর থানা গেইটের সামনে নিরপেক্ষ কাউন্সিলর নির্বাচনের দাবিতে ৫ মিনিট অবস্থান কর্মসূচী ফালন করেন। এসময় উপস্থিত অন্যান্য নেতা কর্মীদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করে।

অপরদিকে পৌর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ইকবাল হোসেন ও শামিম আগামীকালের নির্বাচন থেকে সরে দাঁড়ানোর খবর পাওয়া যায়। এছাড়া গত দু’দিনে একই ওয়ার্ডের আরও দু’জন প্রার্থী যথাক্রমে আবুল কাশেম ও শহীদ মোল্লা নির্বাচন থেকে সরে দাঁড়ান। এদিকে পৌর ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হোসেন আহাম্মদ জানান, আজ বিকাল ৩ ঘটিকার সময় পৌর যুবলীগের আহ্বায়ক মামুন বিন জাকারিয়া তার সঙ্গীয় সন্ত্রাসী বাহিনী নিয়ে মীরগঞ্জ সড়কস্থ হোসেনের নিজস্ব কার্য্যালয়ে হামলা চালায় এবং তাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হুমকি প্রদর্শন করে।

অপরদিকে পৌরসভার আইনশৃঙ্খলা রক্ষার্থে তৎপর রয়েছে রায়পুর থানা পুলিশ। দুপুর থেকে ৱ্যাব,পুলিশ পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক গুলোতে তাদের শক্ত অবস্থান পরিলক্ষিত হচ্ছে।



ফেসবুক পেইজ