May 3, 2024, 1:58 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

লক্ষ্মীপুরে শহীদদের স্মরণে স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন করা হচ্ছে।
এ উপলক্ষে শুক্রবার (২৬ মার্চ) ভোরে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গনে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা শুরু করা হয়।
এরপর শহরের মাদাম এলাকায় মুক্তিযুক্ত স্মৃতিফলকে পুষ্পস্তবক অপর্ণ করেন জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এ. এইচ এম কামরুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহজাহান ও জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা কুল প্রদীপ চাকমা, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, সদর উপজেলা পরিষদসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা কর্মচারী, রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ।

পরে শহরের বাগবাড়িস্থ গণকবরে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

জেলা স্টেডিয়াম মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের উদ্যোগে সমাবেশ, কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন, মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা জেলা প্রশাসনের পক্ষ থেকে আয়োজন করা হয়।
এসময় অতিথিবৃন্দসহ জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের বীর মুক্তিযোদ্ধা মো: মাহবুব আলম, নুরেরজ্জামান মাস্টার, সিরাজ উল্যা মনা বাকশাল, সামছুল ইসলামসহ বিভিন্ন এলাকা থেকে আগত মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ছাড়া বাদ জুমআ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে শান্তি, সমৃদ্ধি ও দেশের উন্নয়ন অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়াসহ দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হচ্ছে।



ফেসবুক পেইজ