May 8, 2024, 7:01 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

রায়পুরে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে যথাযোগ্য মর্যাদায় আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। একাত্তরের রনাঙ্গনে শহীদ হওয়া বীর মুক্তি যোদ্ধাদের স্মরণে কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্বে পুষ্পমাল্য অর্পণের মধ্যে দিয়ে দিনটি শুরু করে রায়পুর উপজেলা প্রশাসন ।
একইসাথে রায়পুর উপজেলা আওয়ামীলীগ,পৌর আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠণের নেতা কর্মীরা স্মৃতি স্তম্ভে পুস্পমাল্য অর্পণ করে। পরে রায়পুর শিশু নিকেতন বিদ্যালয় মাঠে সীমিত পরিসরে কুচকাওয়াজে অংশগ্রহন করে রায়পুর থানা পুলিশ,আনসার,বিএনসিসি,গার্লস গাইড,বয় স্কাউট,ফায়ার সার্ভিস ডিফেন্সের সদস্যরা। এসময় মে অভিবাদন গ্রহন করেন রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান,ইউএনও এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১৭০ জন বীর মুক্তিযোদ্ধাসহ তাদের পরিবারকে সংবর্ধনা দেওয়া হয়।
এর আগে বৃহস্পতিবার সন্ধায় ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভে আলোক প্রজ্জলন করে জাতীয় শিশু কিশোর সংগঠন সবুজ সেনা খেলাঘর আসর এর কর্মীরা।



ফেসবুক পেইজ