May 2, 2024, 6:18 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

লক্ষ্মীপুরে র‌্যাবের অভিযানে বিদেশী মদ ও নগদ ২৯ লাখ টাকা সহ মাদক ব্যবসায়ী আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লক্ষ্মীপুর শহরের বিসিক শিল্পনগরী এলাকা থেকে নগদ ২৯ লাখ ৯৩ হাজার ৫ শত টাকা,০৫ বিদেশী মদ, ১ টি প্রাইভেট কারসহ মাদক ব্যবসায়ী জহির হোসেন প্রকাশ মিজি (৪৫) কে আটক করে। এ ঘটনায় সোমবার সকালে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের অধিনায়ক খন্দকার মো: শামীম হোসেন সাংবাদিকদের জানান, আটককৃত জহির হোসেন প্রকাশ মিঝি ও পলাতক আসামী ওসমান গণি মিণ্টু দীর্ঘ যাবত মাদক ব্যবসা করে আসছে।

গোপন সংবাদ পেয়ে গতকাল রোববার বিকেলে র‌্যাব-১১ লক্ষ্মীপুর শহরের বিসিক শিল্প নগরী এলাকায় অভিযান চালিয়ে রাকিবের ভবণ থেকে মিঝি কে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ০৫ বোতল বিদেশী মদ, নগদ ২৯ লাখ ৯৩ হাজার ৫ শত টাকা ও একটি কালো রঙের প্রাইভেট করা উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত কে গ্রেফতার দেখিয়ে দুপুরে পুলিশের সহযোগীতায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

 

 



ফেসবুক পেইজ