May 5, 2024, 5:35 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্টা আক্তার

রায়পুর (লক্ষ্মীপুর) :
মাদ্রাসার এতিম শিশুদের ইফতার করালেন লক্ষ্মীপুরের রায়পুরে যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্টা-সমাজ সেবক আখতার হোসেন মিজি।
পবিত্র মাহে রমজান উপলক্ষে বৃহস্পতিবার (৬ মে) সন্ধায় পৌর শহরের পীর বাড়ীর পীরে কামেল হয়রত বড় মিয়া বাগদাদি (রহঃ) দায়রা এতিমখানার ৪২ জন এতিম শিশুসহ ৮০ জন স্বজন সদস্যদের নিয়ে ইফতার করা হয়েছে।।
এসময় যুগান্তরের কর্ণধার মরহুম নুরুল ইসলাম বাবুলের রুহের মাগফেরাত ও প্রকাশক সালমা ইসলাম এমপির দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন মাদরাসার শিক্ষক হাফেজ মোঃ আবরার।
জানা গেছে, করোনা সংক্রমণ রোধে সরকারি নির্দেশমত উপজেলার সবাই যার যার বাড়ী চলে যায়। কিন্তু পৌরসভার ওই এতিমখানার ৪২ শিশুর স্বজন না থাকায় সেখানেই থেকে যায়। প্রশাসনের অনুমতি সাপেক্ষে ওই শিশুদের এতিমখানায় রেখে দেয়া হয়। তবে ওই শিশুদের করোনা ভাইরাসের কারণে সহযোগিতার কিছুটা আসা বন্ধ থাকায় যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে উপদেষ্টার আক্তার হোসেনের পক্ষে এতিমখানার শিক্ষক, শিশু ও স্বজনদের সাথে ইফতার করা হয়।

যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম মিন্টু, যুগান্তর প্রতিনিধি ও স্বজন সমাবেশের উপদেষ্টা তাবারক হোসেন আজাদ, পৌর আ’লীগ নেতা ও সমাজ সেবক আবু সাইদ জুটন, বিশিষ্ট-সমাজ সেবক কামরুল আল মামুন, সাংবাদিক মুকুল পাটোয়ারী, মোঃ সোহেল আলম, ওয়াহিদুর রহমান মুরাদ, পুলিশ অফিসার মোঃ জাহাঙ্গির, জাহাঙ্গির আলম, আ’লীগ নেতা শরিফ হোসেন, আলমগীর হোসেন অশ্রু, যুবলীগ নেতা আবদুর রহমান স্বপন, হোমিও ডাক্তার মোঃ রাকিব আল ফারুক, সাংবাদিক রনি, মোঃ মাজেদ হোসেন , রাকিব হোসেন, স্বজন শহিদ পাটোয়ারী ও জসিম উদ্দিন, প্রমুখ।
ইফতারে অংশগ্রহন করতে না পারলেও যুগান্তর ও সংগঠনের শুভ কামনা জানিয়েছেন, উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ, ওসি আবদুল জলিল, ভাইস চেয়ারম্যান এডভোকেট মারুফ বিন জাকারিয়া, সাবেক পৌরসভার মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, ইউপি চেয়ারম্যান সফিকুর রহমান পাঠান, সাংবাদিক কাজল কায়েস, বিএনপির সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম লিটন, এডভোকেট আনোয়ার হোসেন, মোঃ রাজু ও প্রধান শিক্ষক মাহবুবুর রহমান প্রমুখ।
স্বজন উপদেষ্টা ও বাংলাদেশ আ’লীগের যুব – ক্রীড়া উপ-কমিপিটির সদস্য আক্তার হোসেন মিজি বলেন, বাবা-মা না থাকলে যে কী হয় সেটা আমি বুঝি। করোনাভাইরাসের কারণে কর্মহীন অসহায় মানুষদের খাদ্য সামগ্রী দিয়ে অনেকেই সহযোগি করছেন। তাই আমিও এবার পরিবারের সাথে না করে তাদের সঙ্গে ইফতার করতে পেরে নীজেকে খুবই ধন্য মনে করছি।



ফেসবুক পেইজ