প্রতিনিধি :নিজের অধিকার চাইতে গিয়ে লক্ষ্মীপুরের রায়পুরে পিতা কর্তৃক মেয়ে আহত হওয়ার ঘটনায় তিনজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার বিকেলে (৬ জুন) তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।এর আগে শনিবার রাতে (৫ জুন) রায়পুর থানা পুলিশ পাষণ্ড পিতা মাওলানা দেলোয়ার হোসেন ও তার দুই পুত্র মো. হাসিব (২৪) ও মো. হামিদ (২২) কে গ্রেপ্তার করেছেন। আটককৃতরা রায়পুরের কেরোয়া ইউনিয়নের এনায়েতপুর গ্রামের বাসিন্দা।
রোববার সন্ধায়-রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বিষয়টি নিশ্চিত করেছেন।
মামলার এজাহার সূত্র জানায়, অভিযুক্ত মাওলানা দেলোয়ার হোসেনে গত বুধবার (২ জুন) দুপুরে তার প্রথম সংসারের মেয়ে উম্মে আসমাকে রড দিয়ে আঘাত করেন। এতে তার বাম হাত ভেঙে যায়। এ সময় সৎ ভাই হাসিব, হামিদ ও সৎ বোন তাসকেরা আক্তারও আসমাকে অমানবিক শারিরিক নির্যাতন করেন।
এতে মারাত্নক আহত হয় ও তার হাত ভেঙ্গে যায়-। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। পিতার কাছে নিজের অধিকার চাইতে গিয়ে এ হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ কর উম্মে আসমা।
এ ঘটনায় বৃহস্পতিবার (৩ জুন) আসমা তার পিতা দেলোয়ার হোসেনসহ চার জনের বিরুদ্ধে রায়পুর থানায় মামলা করেন। পরে এ মামলায় পুলিশ পিতা দোলেয়ার হোসেন ও তার দুই পুত্রকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠান।

 

Leave a Reply

Your email address will not be published.