May 3, 2024, 8:01 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

লক্ষ্মীপুরে প্রান্তিক পর্যায়ে স্বাস্থ্য সেবার মান উন্নয়নে জেলা এ্যাডভোকেসী সভা

লক্ষ্মীপুর প্রতিনিধি: স্বাস্থ্য সেবার প্রান্তিক মানুষের প্রবেশাধিকার বাড়াতে স্থানীয় ব্যবস্থাপনায় স্বাস্থ্য সেবার মান উন্নয়নে জেলা এ্যাডভোকেসী সভা ২৪ জুন (বৃহস্পতিবার) সকালে জেলা সির্ভিল সার্জন কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নোয়াখালী রুবাল ডেভলপমেন্ট সোসাইটি (এনআরডিএস) ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগীতায় এবং জেলা নাগরিক কমিটির আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা সিভিল সার্জন ডা: আবদুল গফফার।
নাগরিক কমিটির জেলা শাখার সভাপতি প্রফেসর মাইন উদ্দিন পাঠানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক ডা: আশফাকুর রহমান মামুন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: নিজাম উদ্দিন।
বক্তব্য রাখেন, প্রান্তিক জনগোষ্ঠী অধিকার নিশ্চিত করণে জনসেবা প্রতিষ্ঠান শক্তিশালী করণ প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক বিপ্লব ভৌমিক, পরিবীক্ষণ ও মূল্যায়ন কর্মকর্তা মো: ফয়সাল বায়েজীদ, প্রজেক্ট অফিসার (রামগতি) মো: শাহজাহান, সদর উপজেলা নাগরিক কমিটির সভাপতি কামাল হোসেন, মো: রবিউল ইসলাম খান, সামছুল আলম লিটু, আরিফ হোসেন প্রমুখ।
এসময় স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা, কর্মচারী,নাগরিক কমিটি অন্যান্য সদস্যবৃন্দ এবং প্রকল্পের অন্যান্য কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় প্রশিক্ষিত নাগরিকগণের মাধ্যমে সরকারের সেবা সম্পৃর্কে জানা এবং সেবা প্রদানে সমস্যা গুলো চিহ্নিত গুলো সমাধানে করণীয় বিষয় আলোচনা করা হয়।



ফেসবুক পেইজ