April 29, 2024, 12:52 am
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

যশোরে অন্তঃসত্ত্বা কিশোরীর সন্তান প্রসব, যুবক গ্রেফতার

যশোরে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্কের পর অন্তঃসত্ত্বা কিশোরী পুত্র সন্তান প্রসব করেছে। এ ঘটনায় ৯৯৯ নম্বরে অভিযোগ দিলে পুলিশ আকরাম হোসেন নামে এক যুবককে গ্রেফতার করে।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহাদী হাসানের আদালতে নিয়ে গেলে সেখানে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আটক আকরাম হোসেন বাঘারপাড়া উপজেলার ছোট খুদরা গ্রামের নূর ইসলামের ছেলে।

ওই কিশোরীর বাবা জানান, প্রতিবেশী আকরাম হোসেন প্রায় আমাদের বাড়িতে যাতায়াত করতেন। ২০২০ সালের ৫ নভেম্বর আকরাম হোসেন বাসায় এসে রাত যাপন করেন। পরদিন সকালে চলে যান। কিন্তু ওই রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরী মেয়েকে ধর্ষণ করে। ফলে সে গর্ভবতী হয়ে পড়ে। বিষয়টি লোকলজ্জার ভয়ে কাউকে না বলে গোপন রাখেন। সম্প্রতি তার মেয়ে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জানতে পারেন স্বজনরা। পরে বিষয়টি নিয়ে আকরাম হোসেন ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু আকরামের পরিবার কোনো গুরুত্ব না দিয়ে হুমকি দিতে থাকেন। এরমধ্যে গত ২৬ জুলাই (সোমবার) রাত পৌনে ১১টার দিকে ওই কিশোরী একটি পুত্রসন্তান প্রসব করে। এরপর তিনি জরুরি জাতীয় সেবা ৯৯৯ নম্বরে ফোন করেন।

তিনি আরও বলেন, থানা পুলিশ এসে ঘটনা শুনে বাঘারপাড়ার ছোট খুদরা গ্রামে অভিযান চালিয়ে আকরাম হোসেনকে গ্রেফতার করে।

যশোর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ‘অভিযুক্তকে আটকের পর আদালতে নিয়ে গেলে বিচারক জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।’



ফেসবুক পেইজ