April 26, 2024, 5:04 pm
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

লক্ষ্মীপুরে মেয়র প্রার্থী বদরুল আলম শাম্মীর মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

নিজস্ব প্রতিবেদক ॥
শোকাবহ আগস্টে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ও করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে লক্ষ্মীপুর শহরের বিভিন্ন অলি-গলিতে মাস্ক বিতরণ করছেন বদরুল আলম শাম্মী। তিনি লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়রপদ প্রার্থী ও সাবেক ছাত্রনেতা।

বুধবার বিকেলে জেলা শহরের চকবাজার এলাকায় সাধারণ মানুষের মাঝে এ মাস্ক বিনামূল্যে বিতরণ করা হয়েছে। এসময় সকলকে স্যানিটাইজার ব্যবহারে উদ্বুদ্ধ করা হয়।

বদরুল আলম শাম্মী বলেন, দ্বিতীয় ধাপে করোনা ভাইরাস সংক্রমণ থেকে রক্ষা পেতে সরকারি নির্দেশনা সবাইকে মানতে হবে। শোকাবহ আগস্ট উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

এরই ধারাবাহিকতায় শহরের অলি-গলিতেসাধারণ মানুষদের সচেতন করতে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

এসময় তার অনুসারীরা উপস্থিত ছিলেন।



ফেসবুক পেইজ